পাকিস্তান বনাম শ্রীলংকা লাইভ স্কোর

অনুষ্ঠিত হচ্ছে পাকিস্তান বনাম শ্রীলংকা লাইভ স্কোর ম্যাচ। খেলাটি সরাসরি উপভোগ করতে চান তাহলে আমাদের আর্টিকেলের মধ্যে অংশ দেখুন এবং সেখান থেকে স্কোর দেখে নিন। আপনারা পাচ্ছেন এখানে সকল ধরনের আপডেট খবর এখানে।

গত মাসে অনুষ্ঠিত হয়েছে এশিয়া কাপ ২০২৩। কয়েকটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার পর এখন এই খেলাটি শেষ পর্যায়ে চলে এসেছে। পূর্বে যারা খেলাধুলায় অংশগ্রহণ করেছে অর্থাৎ যে দলগুলো অংশগ্রহণ করেছিল। তাদের মধ্যে সর্বোচ্চ পর্যায়ে রয়েছে ভারত। অবশ্যই তাকে আরেকটি ম্যাচ খেলতে হবে বাংলাদেশের সাথে। সর্বোচ্চ পর্যায়ে ভারত এখানে অবস্থান করানোর কারণে। বাংলাদেশ যদি তাদেরকে অধিক রানে হারাতে সক্ষম হয় তাহলে কেবল বাংলাদেশ ফাইনালে যেতে পারবে। সেটা কতটুকু সম্ভব না এখনো বলা যাচ্ছে না।

কেননা গড় সমীকরণ বলতেছে ভারতের জয় পাওয়ার সম্ভাবনা অনেক বেশি। অন্যদিকে বিশাল রান নিয়ে হারাতে হবে ভারতের টিমকে। বিশেষ সমীকরণ অনুসারে বোঝা যাচ্ছে যে ফাইনাল ম্যাচে ভারত অবশ্যই খেলবে। পরবর্তী ম্যাচ অনুষ্ঠান হবে শ্রীলংকা‌ পাকিস্তান।

পাকিস্তান বনাম শ্রীলংকা লাইভ স্কোর

তবে আজকে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই দুর্দান্ত ম্যাচটি। কেননা এই ম্যাচে যে জয়লাভ করবে সে ফাইনালে পৌঁছাতে পারবে। এজন্য অবশ্যই দুই দলকে ভালোভাবে বাঁচা মরা লড়াই হিসেবে খেলতে হবে। পয়েন্ট স্কোর দিক থেকে প্রায় সমান সমান রয়েছে এই দুটি দল। সেমিফাইনালের তাদের শেষ ম্যাচ এটি। যে দল এখানে জয়লাভ করতে পারবে সেই চূড়ান্তভাবে ফাইনালে উঠে যাবে।

কিন্তু এক দেখে শক্তিশালী পাকিস্তান স্কোরের দিক থেকে এগিয়ে গেলেও ভারতের কাছে হেরে দ্বিতীয় পর্যায়ে রয়েছে। অন্যদিকে সমান সমান পয়েন্টে রয়েছে শক্তিশালী দল শ্রীলংকা। গত ম্যাচ পর্যন্ত অপরাজিত ছিল। অর্থাৎ এশিয়া কাপে তুলনামূলকভাবে ভালো পারফরম্যান্স করছে এই শ্রীলংকা। তাই পাকিস্তান বনাম শ্রীলংকা লাইভ স্কোর খেলাটি অবশ্যই দেখবেন।

আমাদের এখানে সরাসরি স্কোর গুলো দেখতে পারবেন। ভিন্ন ধরনের টিভি চ্যানেল থেকে আমরা লাইভ খেলা দেখে সেগুলো এখানে প্রত্যেক ওভারে এবং বলে আপডেট দিয়ে থাকি। অর্থাৎ আপনারা মূল খেলার ঠিক ৩০ সেকেন্ডের মধ্যে আপডেট খবর পেয়ে যাবেন।

পাকিস্তান বনাম শ্রীলংকা লাইভ স্কোর দেখার পাশাপাশি আরো অন্যান্য খেলার খবর যেমন ক্রিকেট ফুটবল ইত্যাদি ম্যাচ সম্পর্কে জানতে আমাদের সঙ্গে থাকুন। এখানে সকাল ক্যাটাগরির খেলার খবর সবার আগে পেয়ে যাবেন খুব দ্রুত এবং লাইভ দেখতে পারবেন।

Read: এশিয়া কাপ ফাইনালে ভারত

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *