২য় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২৪

প্রাইমারি দ্বিতীয় ধাপের পরীক্ষার ফল প্রকাশ সম্পর্কে জানালেন মহাপরিচালক। আপনারা সবাই নিশ্চই অপেক্ষা করছেন কখন প্রাথমিকের দ্বিতীয় ধাপের পরীক্ষার ফল প্রকাশ করা হবে। তবে বেশি সময় লাগবে না প্রাথমিকের দ্বিতীয় ধাপের পরীক্ষার ফল প্রকাশ করা হবে ইতিমধ্যে।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের পরীক্ষা ইতিমধ্যে শেষ হয়েছে। লিখিত পরীক্ষায় অংশগ্রহণ যারাই করেছন সবার মতে পরীক্ষার প্রশ্নপত্র অনেক ভালো হয়েছে এবং পরীক্ষা ও ভালো হয়েছে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের একটি সূত্রে জানা যায় দ্রুত সময়ের মধ্যে প্রাথমিকের দ্বিতীয় ধাপের পরীক্ষার ফল প্রকাশ করা হবে এবং ফল প্রকাশ করার পর দ্বিতীয় ধাপে ভাইভা পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে হবে কেননা লিখিত পরীক্ষার ফল প্রকাশ করার কিছুদিন পর পর পরই ভাইভা পরীক্ষার জন্য ডাকা হবে। তবে চলতি মাসেই প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ করা হবে।

এ বিষয়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত বলেন দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষার খাতা ইতিমধ্যে স্ক্রিনিং শুরু হয়েছে বাংলাদেশ প্রকৌশলি বিশ্ববিদ্যালয় খাতা দেখার কাজ করছে আশা করি চলতি মাসেই প্রাথমিকের দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হবে। প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ সংক্রান্ত তথ্য পেতে আমাদের FazarNews কে follow করতে পারেন এছাড়া ও সকল নতুন নতুন আপডেট পেতে সাথে যুক্ত থাকেন।

আরোও পড়ুন: শিক্ষক বদলিতে যেসব বিষয় বিবেচনা হবে না

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *