রোহিত শর্মার সেঞ্চুরি করার ভিডিও

রোহিত শর্মার সেঞ্চুরি করার ভিডিও দেখুন। মাত্র ৬৩ বলে বলে ১০০ রান করে ভারতের ক্যাপ্টেন রোহিত শর্মা। তার এই দুর্দান্ত পারফরম্যান্স দেখার জন্য অনেকেই অপেক্ষা করছে তাদের জন্য আমরা এই ভিডিও নিয়ে হাজির হয়েছি। যাতে করে সবাই এই হাইলাইটটি উপভোগ করতে পারে।

আজকে ১১ই অক্টোবর ২০২৩ রোজ বুধবার বিকাল ২ঃ৩০ মিনিট হতে অনুষ্ঠিত হয়েছে ভারত বনাম আফগানিস্তান লাইভ ম্যাচ। এই ম্যাচের টসে জিতে জয়লাভ করে আফগানিস্তান এবং শুরু থেকেই দুর্দান্তভাবে এগিয়ে যায়। কিন্তু শেষের দিকে তাদেরকে থামিয়ে দেয় ভারতীয় বলাররা। অবশেষে তাদেরকে ২৭২ রানে আউট উইকেট করে। এই বহুরানে নামে যখন আফগানিস্তানদের ব্যাটিং শেষ হয় তারপর‌ শুরু করে ভারতীয় খেলোয়াড়রা।

রোহিত শর্মার সেঞ্চুরি করার ভিডিও

ওপেনিং হিসাবে নামে রহিত শর্মা এবং ঈশান কিষাণ। তাদের দুইজনের পারফরমেন্সে অনেক এগিয়ে যায় ভারতীয় ক্রিকেটের রান। এর মধ্যেই সেঞ্চুরি করে ফেলে রোহিত শর্মা। মাত্র ৬৩ বলে ১০০ রান করে ফেলে এই ভারতীয় ক্রিকেটার ‌ আর এরপর থেকেই আসা জাগে ভারত জয় লাভ করবে এই ম্যাচে অর্থাৎ আফগানিস্তানের বিরুদ্ধে।

ইতিমধ্যেই অনেকে রোহিত শর্মার এই ১০০ রান করার ভিডিও দেখতে চাচ্ছেন অর্থাৎ কিভাবে এত দ্রুত তিনি ১০০ রান সংগ্রহ করেছে। তাই আপনাদের জন্য আজকে আমরা তার এই ভিডিও নিয়ে হাজির হয়েছি। যাতে করে আপনারা রোহিত শর্মার সেঞ্চুরি করার ভিডিও দেখে নিতে পারেন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *