আজকে রোনালদিনহো ঢাকায় আসছেন

আজকে রোনালদিনহো ঢাকায় আসছেন এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তিনি দেখা করবেন। এই দেখা করার সময় তিনি কি কি কাজ করবেন এবং কি কি ব্যাপারে কথা বলবেন সে বিষয় সম্পর্কে আজকে আমরা আলোচনা করব।

সারা বিশ্বের যতগুলো ফুটবল তারকা রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে রোনালদিন। এক সময় এই ব্রাজিলিয়ান তারকা ফুটবলের মাঠ কাঁপানো দেখতো আন্তর্জাতিক ফুটবল বিশ্ব। আর প্রচুর ফ্যান ফলোয়ার রয়েছে এমনকি আমাদের সবার প্রিয় পছন্দের লিওনেল মেসির ভক্ত। বিশেষ করে তাদের দেখা গিয়েছে বার্সেলোনা ক্লাবে যখন তারা একসাথে ফুটবল খেলেছেন। অপরকে এসিস্ট করে প্রায় অনেক গোল করেছেন। এই ব্রাজিলিয়ান তারকাকে দেখার জন্য অনেকে অপেক্ষা করেছে আর্জেন্টিনা এবং ব্রাজিলিয়ান উভয় দেশের ভক্তরা। আজকে আমরা তার এ বিষয়টি সম্পর্কে আমরা জানি।

আজকে রোনালদিনহো ঢাকায় আসছেন

অবশেষে অনেক গুঞ্জন সারানোর পর আজকে ঢাকায় পৌঁছাতে যাচ্ছেন এ ফুটবল তারকা। সকালে তার আসার কথা থাকলেও দুপুর 2 টার দিকে তা রয়েছে আসার কথা। তিনি কলকাতা গিয়েছিলেন এবং সেখানে অংশগ্রহণ করেছিলেন তার ভক্তদের সাথে। এবারও তিনি আসবেন ঢাকাতে এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বিকেল ছয়টার দিকে সৌজন্য সাক্ষাৎ করবেন। এখনো এ বিষয়টি ক্লিয়ার করা যায়নি তার কার্যক্রম সম্পর্কে।

অন্যদিকে মারটিনও ঢাকায় আসার পর তার ভক্তদের সবার সাথে দেখা করা সম্ভব হয়েছিল না। কিন্তু রোনালদিনহো তার ভক্তদের সাথে দেখা করতে পারবে কিনা এ বিষয় সম্পর্কে কেউ কোন আলোচনা করেন নি। অনেকেই তাকে এক নজরে দেখার জন্য অপেক্ষা করতেছে বিভিন্ন প্রাঙ্গনে। বাংলাদেশে আসার পর কি কি করবেন সে বিষয় সম্পর্কে আমরা জানা মাত্রই আপনাদেরকে জানানোর চেষ্টা করব।

অর্থাৎ আজকে রোনালদিনহো ঢাকায় আসছেন এবং তিনি কি কি করছেন সে বিষয় সম্পর্কে আপনাদের খুবই শীঘ্রই জানাবো। যাতে করে আপনারা জানতে পারেন তার সকল তথ্যগুলো

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *