সাকিব আল হাসান ইনজুরিতে দিশেহারা বাংলাদেশ

এইমাত্র জানা গেল সাকিব আল হাসান ইনজুরিতে দিশেহারা বাংলাদেশ। প্রথম ম্যাচেই অনুপস্থিতির আশঙ্কা দেখা দিচ্ছে সাকিব আল হাসানের। কি এমন হয়েছে সে বিষয়টি সম্পর্কে আমরা এখন জানব।

সাকিব আল হাসান শুধুমাত্র বাংলাদেশের পরিচিত নাম নয় আন্তর্জাতিক বিশ্ব এর পরিচিতি রয়েছে ব্যাপক। তিনি সারা বিশ্বের অলরাউন্ডার হিসেবে পরিচয় লাভ করেছেন।‌ দুর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে তিনি এই বিশ্ব জয় করে নিয়েছেন। যেমন আলোচনার শীর্ষে থাকে ঠিক তেমনভাবে সমালোচনার শীর্ষ অবস্থান করেন। এইতো কয়েকদিন আগে থেকে চলে আসছে তামিমকে নিয়ে। তামিমকে বাদ দেওয়ার পিছনে নাকি তার হাতেই রয়েছে। এ নিয়ে প্রচুর সমালোচনা চলছে ক্রিকেট খেলাতে।

কারণ এক সময় খুব ভালো বন্ধু ছিলেন সাকিব আল হাসান এবং তামিম ইকবাল। কিন্তু কোন এক কারণে তাদের বন্ধুত্বের ফাটল ঘটে। এরপর থেকেই দুজনের মধ্যে চলে কথা না বলার প্রসঙ্গ। তামিম ইকবালের ইনজুরি নিয়ে তর্ক-বিতর্ক থাকলে অবশেষে তাকে ছাড়াই দল ঘোষণা করা হয়েছে। আর এই দল ঘোষণা করেই তুমুল সমালোচনার মুখে পড়ে সাকিব আল হাসানসহ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সকল সদস্যরা। সব সমালোচনা অতিক্রম করে ভারতে চলে যান এই ক্রিকেট টিম।

সাকিব আল হাসান ইনজুরিতে দিশেহারা বাংলাদেশ

তিনি তার দলের সকলকে নিয়ে ভারতে পাড়ি জমালেও সেখানে ঘটে চলেছে একটি বিপত্তি। কারণ ক্রিকেট পাড়াতে একটি দুঃসংবাদ চলে আসে। আর সেটি হচ্ছে সাকিব আল হাসানের ইনজুরি। এই ইনজুরি কেন হয়েছে সেটি নিয়ে প্রশ্ন করছে সাধারণ জনগণ থেকে ক্রিকেট বিশ্বকাপ করা। মূলত বিশ্বকাপের প্রস্তুতির জন্য কলাকৌশল করে আসছিল বাংলাদেশের টাইগার বাহিনী। ফুটবল নিয়ে প্রস্তুতি করে চলছিল অন্যদের মতো সাকিব আল হাসান। কিন্তু এর মাঝেই হঠাৎ করে তিনি আঘাতে ইনজুরিতে চলে যান। বড়োসড় ইনজুরি তেমন না হলেও‌ প্রথম ম্যাচে অনুপস্থিত থাকার আশঙ্কা দেখা দিচ্ছে।

সমালোচিত বাংলাদেশ ক্রিকেট টিম

এখন পর্যন্ত পরিষ্কারভাবে কোন ঘোষণা আসে নি তিনি প্রথম ম্যাচে খেলবেন কিনা। এ নিয়ে চলছে অনেক দুশ্চিন্তা ক্রিকেট পাড়াতে। একের পর এক দূর সংবাদ চলে আসছে বাংলাদেশ টাইগারদের উপর। এখন সবাই অপেক্ষায় সাকিব আল হাসান ইনজুরিতে দিশেহারা বাংলাদেশ। যদি সাকিব আল হাসান অনুপস্থিত থাকে তার ব্যাকআপ হিসেবে কে থাকবে সে দিয়ে আরেক আলোচনা। শেষ পর্যন্ত কি হয় সেটি জানতে আমাদের সঙ্গে থাকুন।

Also: সমালোচিত বাংলাদেশ ক্রিকেট টিম

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *