সাকিবকে মীরজাফর বানিয়ে দিল স্টার স্পোর্টস

এবার সাকিবকে মীরজাফর বানিয়ে দিল স্টার স্পোর্টস। এরপর থেকেই সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে বিভিন্ন ধরনের গণমাধ্যম এবং বাংলাদেশ সোশ্যাল মিডিয়া গুলোতে। একের পর এক ভুল যেন এবারের বিশ্বকাপের অন্যতম একটি বিষয়।

গত কয়েকদিন আগে সাকিব আল হাসানের স্ত্রী শিশির আইসিসির একটি পোস্ট শেয়ার করে বলেন আরে মীরজাফর এখানে কি করে এলো এটা হয়তো ভুয়া পোস্ট। যদিও সেটি মজা করে দিয়েছিলেন তারপরও সেটি সোশ্যাল মিডিয়া সহ আন্তর্জাতিক পর্যায়ে ঝড় তুলে দিয়েছিল। মূলত বিতর্ক বিতর্ক হয়েছিল সাকিব তামিমকে নিয়ে। যদিও দ্বন্দ্বটি শেষ পর্যায়ে পৌঁছে গেছিল এবং অনেকটাই চুপ হয়েছিল। শিশিরের ফেসবুক পোস্ট অনেকের কাছে আগুনে ঘি ঢালার মত হয়ে গিয়েছিল। একসময় এ প্রসঙ্গে একটি শেষ হয়ে যাওয়ার পথে ছিল। কিন্তু আরেক বোমা ফাটালো ভারতীয় আরেক গণ মাধ্যম।

সাকিবকে মীরজাফর বানিয়ে দিল স্টার স্পোর্টস

মূলত এই ঘটনা ঘটেছে আন্তর্জাতিক ক্রিকেট ক্যাপ্টেন মিটসে। বিশ্বকাপ শুরু হওয়ার পূর্বে প্রত্যেক দেশের ক্যাপ্টেনদের নিয়ে একটি মিটিং হয়। গণমাধ্যম সহ আরো আয়োজকরা থাকে। সেখানে চলে বিভিন্ন ক্যাপ্টেনদের মধ্যে আলোচনা এবং গণমাধ্যমের প্রশ্ন। নিয়ম অনুসারে সেখানে অংশগ্রহণ করে আমাদের টাইগার ক্যাপ্টেন সাকিব আল হাসান। ১৭ মিনিট পর তিনি কথা বলার সুযোগ পান। তিনি যখন কথা বলেন ঠিক সে মুহূর্তে স্টার স্পোর্টস চ্যানেলে দেখানো হয় তার নামের পাশে পাকিস্তান নামের দেশটি। অর্থাৎ এই চ্যানেলটি সাকিব আল হাসানকে পাকিস্তানের ক্যাপ্টেন হিসেবে পরিচয় করিয়ে দেয়। এরপর থেকেই চলে আলোচনার সমালোচনার ঝড়। কারণ বিশ্বকাপের শুরু থেকে বিভিন্ন ভুল করে আসছে আয়োজকরা।

তবে এখানে সাকিবকে মীরজাফর বানিয়ে দিল স্টার স্পোর্টস সেটা হয়েছে সম্পূর্ণ ভুলক্রমে। সাকিব আল হাসানের এখানে কোন দোষ নেই। মূলত হয়েছে গণমাধ্যমের ভুলের কারণে। আরেক দিকে মজার কান্ড হয়েছে দক্ষিণ আফ্রিকার ক্যাপ্টেন এর সম্মেলনে ঘুমিয়ে গিয়েছিলেন। এ বিষয় নিয়ে আমরা খুব শীঘ্রই আর্টিকেল প্রকাশ করব।

See Live: ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ স্কোর

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *