সারা দেশে সেনা মোতায়েন পরিকল্পনা রয়েছে (ইসি)

সামনে জাতীয় নির্বাচন এ উপলক্ষে সারা দেশে সেনা মোতায়েন করা হবে এ পরিকল্পনায় রয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার ইসি মোঃ আনিছুর রহমান। তিনি আরও বলেন পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনী আগে থেকেই দায়িত্ব পালন করলেও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা হবে সারাদেশে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাঙামাটি ও খাগড়াছড়ি সংশ্লিষ্ট সকলের সাথে মতবিনিময় সভা শেষে এ কথা জান যায়। সারাদেশে  সেনাবাহিনী মোতায়েন করা হবে এবং আশা করি সেনাবাহিনী মোতায়েন হলে বিশৃঙ্খলা সৃষ্টিহবে না কেননা সেনাবাহিনীর অবদান আমাদের জীবনে অপরিসীম।

নির্বাচন কমিশনার আরো জানান নির্বাচনের পরিবেশ এখন আর ঘাটতি আছে বলে মনে হয়নি আমরা যে ভাবে যে প্রক্রিয়ায় এগুচ্ছি তাতে সবকিছু ঠিক আছে বলে মনে হয়।

ইসি আহসান হাবীব আরো  বলেন নির্বাচনে অংশগ্রহণ করা না করা সেটা হচ্ছে নিবন্ধিত রাজনৈতিক দলের উপর নির্ভর করে আমরা তাদের ডেকেছি বার বার  এটা যে দল তাদের নের্তৃবৃন্দের উপরে তাদের দলীয় সিদ্ধান্তের উপর নির্ভর করে। মতবিনিময় সভায় আরো অনেকেই উপস্থিত ছিলেন।

আরো পড়ুন জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেলেন যারা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে যাবতীয় নতুন নতুন আপডেট পেতে foxbdnews.com এ ভিজিট করুন। আমাদের সব ধরনের আপডেট খবর গুলো সহজেই পেতে আমাদের সাইটকে সাবস্ক্রাইব করুন।

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *