সত্যিই শাকিব খান পূজা চেরি বিয়ে করেছে?

শাকিব খান পূজা চেরি বিয়ে নিয়ে শোরগোল পড়ে গেছে মিডিয়া পাড়াতে। বিনোদনের মূল কেন্দ্রের আলোচনা হচ্ছে শাকিব খান পূজা চেরি প্রসঙ্গ নিয়ে। আপনারা জানতে পারবেন তাদের কি সত্যিই বিয়ে হয়েছে নাকি এটা সম্পূর্ণ গুজব সে বিষয়টি

বাংলাদেশের সুপারস্টার নায়ক হচ্ছে শাকিব খান যাকে বলা হয় আধুনিক সিনেমার অর্থাৎ বর্তমান মিডিয়াপাড়ার সবচেয়ে সুদর্শন নায়ক। শুধুমাত্র দেখতে সুদর্শন নয় বরং অভিনয়ের দিক থেকেও সে অনেক এগিয়ে রয়েছে। তা নিয়ে আলোচনার পাশাপাশি সমালোচনারাও রয়েছে অনেক। শাকিব খান বাংলাদেশ ছেড়েও কলকাতার যৌথ প্রযোজনায় সিনেমা গুলোতে অংশগ্রহণ করেছে। এখানে আরো ভালো সফলতা পেয়েছে।

সত্যিই শাকিব খান পূজা চেরি বিয়ে হয়েছে কি?

বর্তমানে সবচেয়ে আলোচিত সমালোচিত রয়েছে এই শাকিব খান বেশ এক বছর আগেও প্রচুর আলোচনা হয় বুবলিকে নিয়ে। হঠাৎ করেই বুবলি মিডিয়ার সামনে এসে বলে তার ছেলে শেহজাদ খান হচ্ছে শাকিব খানের ছেলে। এই নিয়ে সকল দেশজুড়ে চলেছিল তুমুল উত্তেজনা। অবশেষে প্রকাশিত এবং সত্যতা যাচাই পাওয়া যায় সত্যিই বুবলি শাকিবের বিয়ে হয়েছে। সে মিডিয়ার সামনে শিকার করে এবং তা মেনে নেয়।

শাকিব খান অপু বিশ্বাস বিয়ে?

ঠিক তার থেকে প্রায় ছয় থেকে সাত বছর আগে ঘটনা ঘটে শাকিব খান এবং অপু বিশ্বাসকে নিয়ে। হঠাৎ করে তার ছেলে জয়কে নিয়ে এসে মিডিয়াতে ছড়িয়ে পড়ে তার ছেলের হচ্ছে শাকিব খান। তারা দীর্ঘ সময় পর্যন্ত কলকাতায় বসবাস করত। কোন এক অজানা কারণে সামনে চলে আসে হঠাৎ করে এই শাকিব অপু বিশ্বাসের সম্পর্কটা। আজকে আলোচনা করার হচ্ছে শাকিব খান পূজা চেরি বিয়ে নিয়ে।

উপরের দুটি ঘটনা সততা প্রমাণ পাওয়া গেল এখন সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন প্লাটফর্মে যে কথা ছড়িয়ে যাচ্ছে। তার প্রমান এখন পর্যন্ত পাওয়া যায়নি। বিষয়টি নিয়েও আর কোন কথা বলেনি শাকিব খান এবং পূজা চেরি। তাদের থেকে কথা শোনার পরেই বোঝা যাবে ঘটনা কি ঘটেছে

Shakib khan Puja cherry Real marriage Video?

তবে অন্যদিকে শাকিব খান ভক্তরা এ কথাটি অস্বীকার করে জানিয়েছেন তিনি এমনটা করতে পারেন না। অন্যদিকে কিছু ব্যক্তি ছড়িয়ে বেড়াচ্ছে কিছু একটা হয়েছে এর মধ্যে এবং তাদের কাছে প্রমাণপত্র রয়েছে। শুধুমাত্র সামনে আসার ব্যাপার এটি। তবে কি হয় সে বিষয়টি জানতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *