শামীমা আফরিন ওমি বায়োগ্রাফি | Shamima Afrin Omi Biography

সেলিব্রেটি তারকাদের নিয়ে আজকে আমরা হাজির হয়েছি শামীমা আফরিন ওমি বায়োগ্রাফি নিয়ে। আজকের প্রতিবেদনে আপনারা জানতে পারবেন তার ব্যক্তিগত জীবন, পারিবারিক জীবন এবং কর্মজীবন সম্পর্কে বিস্তারিত সকল আলোচনা।

আপনি যদি বাংলাদেশের টিকটক সুপারস্টার খোঁজেন নারীদের ক্ষেত্রে তাহলে প্রথমেই চলে আসে শামীমা আফরিন ওমির কথা। শুধু তাই নয় তিনি সকাল টিকটক স্টারদের মধ্যে শেষ হয়ে তালিকার মধ্যে রয়েছে প্রথম দিকে। আর শুধু তাই নয় বাংলাদেশের সেরা টিকটক আর হিসাবে মনোনীত হয়েছেন। প্রায় কয়েক লক্ষ ভক্ত রয়েছে এবং তাকে অনেকেই ফলো করে থাকেন। আজকের মূল আলোচনা হচ্ছে এই tiktok সুপারস্টারকে নিয়ে। আসুন তাহলে আমরা এখন তার সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্যগুলো জেনে নেই।

শামীমা আফরিন ওমি বায়োগ্রাফি

তিনি শুধু টিকটক এর মধ্যে সীমাবদ্ধ নয় তিনি অন্যান্য সোশ্যাল মিডিয়া যেমন Facebook এবং Instagram এও তার জনপ্রিয়তা অর্জন করেছেন অনেক বেশি। যত দিন যাচ্ছে তার ফলোয়ার এবং ফ্রেন্ডদের সংখ্যা অনেক বেড়ে যাচ্ছে। তুলনামূলক সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে বিশ্বসেরা অনলাইন প্লাটফর্ম টিকটকে। আসুন এখন আমরা তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু তথ্য জানি।

শামীমা আফরিন ওমি ব্যক্তিগত জীবন

এখন আমরা তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানবো। এই তথ্যগুলো সংগ্রহ করা হয়েছে ইন্টারনেট থেকে। এ সম্পর্কে তার কোন অভিযোগ কিংবা কারো কোন ধরনের মন্তব্য থাকবে আমাদের ফেসবুক পেজে অবশ্যই মেসেজ দিবেন। যতটা সম্ভব আপনাদের মতামতকে প্রাধান্য দিয়ে তদানুযায়ী কাজ করব। আপনারা দেখতেছেন শামীমা আফরিন ওমি বায়োগ্রাফি সম্পর্কে।

পুরো নাম শামীমা আফরিন ওমি
জন্ম তারিখ ৩ জানুয়ারি ১৯৯৮
জাতীয়তা বাংলাদেশী
জন্মস্থান খুলনা
উচ্চতা৫ ফুট ৪ ইঞ্চি
চুলের রং কালো
ধর্ম ইসলাম
চোখের রং কালো

শামীমা আফরিন ওমি বিয়ে করেছেন ?

তার ভক্তদের মধ্যে অনেকেই জানতে চায় তিনি বিবাহিত না কেউ অবিবাহিত। তারা আরো জানতে চায় তার বয়ফ্রেন্ড আছে কিনা এই বিষয়গুলো। আর তার এ বিষয়টি জানতে চাইবে না কেন। কারণ তিনি লক্ষ ছেলের ক্রাশ। এজন্যই এ বিষয়টি জানার জন্য আগ্রহ করে থাকে। তিনি বর্তমান সময় পর্যন্ত অবিবাহিত রয়েছেন। তার কোনো বয়ফ্রেন্ড নেই। এমন তথ্যই আমরা জানতে পেরেছি।

টিকটক এবং ফেসবুক আইডি শামীমা আফরিন ওমির

অনেকেই তার টিকটক আইডি এবং তার ফেসবুক আইডি সম্পর্কে জানতে চান। ফেসবুক আইডি এবং টিকটক আইডির লিংক নিচে দেওয়া হল। আসুন আমরা এই লিঙ্কে যাওয়ার পাশাপাশি দেখে নেই কোথায় তার কতগুলো ফলোয়ার হয়েছে সে বিষয়ে সম্পর্কে। কারণ শামীমা আফরিন ওমি বায়োগ্রাফি জানার পাশাপাশি অবশ্যই তার এ সকল বিষয় জানা দরকার তাদের ভক্তদের।

ফেসবুক আইডি: আপনি জানলে অবাক হবেন তার সর্বমোট ফলোয়ারের সংখ্যা হচ্ছে ১.৮ মিলিয়ন যা ১৮ লক্ষ। আর ফেসবুক পেইজে লাইকের সংখ্যা ২ লক্ষ ৫৫। ফেসবুক আইডি লিংক পেতে এখানে প্রবেশ করুন।

টিকটক আইডি: বর্তমান সময় পর্যন্ত তার টিকটকে মোট ফলোয়ারের সংখ্যা হচ্ছে ১২.৮ মিলিয়ন। যা এক কোটিরও বেশি ফলোয়ার রয়েছে তার এই টিকটক আইডিতে। তার মোট লাইক সংখ্যা হচ্ছে ৪ লক্ষ ৭৩ মিলিয়ন। টিকটক আইডি লিংক হচ্ছে এটি।

তিনি বাংলাদেশের এমন একজন টিকটক সেলিব্রেটি এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার যার কোন নেগেটিভ রিভিউ নেই। তিনি একমাত্র মেয়ে সেলিব্রেটি যিনি কোন সমালোচিত না হয়ে এত দূর পর্যন্ত এসেছেন তার নিজ প্রচেষ্টায়। এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানলেন সামনে শামীমা আফরিন ওমি বায়োগ্রাফি সম্পর্কে। আরো অন্যান্য সেলিব্রেটি তারকা যেমন আয়মান সাদিক বায়োগ্রাফি সম্পর্কে জানার জন্য নিজের দেওয়া লিংকে প্রবেশ করুন এবং দেখে নিন সকল সেলিব্রেটিদের তালিকা।

Also Read: আয়মান ‌সাদিক বায়োগ্রাফি

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *