YouTuber Elvish Yadav Case: পার্টিতে সাপ নিয়ে বিপাকে Big Boss Winner Elvish

বিগ বস রেভ পার্টিতে সাপ নিয়ে বিপাকে বিজেতা এলভিশ। কেন তাকে সাপ নিয়ে যেতে হল আর কেনই বা তাকে এ ধরনের বিপাকে পড়তে হলো সে বিষয় সম্পর্কে আপনাদের সামনে উপস্থাপন করব এই আর্টিকেলে। অর্থাৎ এই আর্টিকেল আপনি পুরো ঘটনা সম্পর্কে জানতে পারবেন আজকে।

প্রতিবার রেভ পার্টিতে কোন এক ধরনের ঝামেলা অথবা সমালোচনা মুখের শিকার হয়। ঠিক তেমন ভাবে এবারও ঘটনা ঘটেছে তবে সে ক্ষেত্রে ঘটেছে সাপ এবং সাপের বিষ নিয়ে। জানিয়ে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া সহ পুরো অনুষ্ঠানকে কেন্দ্র করে রয়েছে প্রচুর সমালোচনা। অনুষ্ঠানে কেন হঠাৎ করে সাপের বিষ নিয়ে যাওয়া হয়েছিল আর কেনই বা সাপ নিয়ে যাওয়া হয়েছিল সে বিষয়টি জানার জন্য আগ্রহ প্রকাশ করছে অনেকে। কারণ অনেক সেনসিটিভ একটি অনুষ্ঠানে এমন ধরনের কাজ করা এবং সিকিউরিটির মধ্যে থাকা সকল অনুষ্ঠান এর মধ্যে কিভাবে নিল সে বিষয়টি ভাবাচ্ছে নেটিজেনদের। আজকে এই বিষয় সম্পর্কে আপনাদের শেষ পর্যন্ত সকল বিস্তারিত তথ্য আলোচনা করব।

রেভ পার্টিতে সাপ নিয়ে বিপাকে বিজেতা এলভিশ:

মূলত এই ঘটনা ঘটিয়েছেন বিগ বস এর বিজেতা এলভিশ। আর শুধুমাত্র তিনি একাই মাত্র এ বিপাকে জড়ানি জড়িয়ে আছে তার সাথে আরও সাতজন ব্যক্তি। অভিযোগ উঠেছে তিনি সাপের বিষ পাচারের উপায় করছিলেন এবং এমনকি তার বিরুদ্ধে পুলিশি তদন্ত হচ্ছে। মূলত তিনি হচ্ছেন একজন জনপ্রিয় ইউটিউবার ভারতের। পুলিশ তাকে নিয়ে ইতিমধ্যে তদন্ত নেমেছে এবং তিনি বিষাক্ত সাপ পাচার করে কিনা অথবা সাপের বিষ পাচার করে কিনা সে বিষয় নিয়ে নিশ্চিত হয়ে গণমাধ্যমের কাছে তিনি জানাবেন। আর এদিকে অভিযোগ উঠেছে রেড পার্টির আয়োজন করা হয়েছে সম্পূর্ণ অবৈধভাবে। এর মধ্যে তারসহ মোট সাত জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে থানায়।

সর্বশেষ আপডেট অনুযায়ী তিনি নিজে এ পর্যন্ত এই অভিযোগ নিয়ে কোন প্রকার মন্তব্য করেনি বা মুখ খোলেননি। তবে তার এরকম ব্যবহারের কারণে অনেকেই সমালোচনা করছে সোশ্যাল মিডিয়াসহ সাধারণ জনগণ। তবে যাই হোক এ বিষয় নিয়ে পরিষ্কার তথ্য পাওয়া মাত্রই আপনাদেরকে আমরা আপডেটের মাধ্যমে জানিয়ে দেবো কেন বিগ বস রেভ পার্টিতে সাপ নিয়ে বিপাকে বিজেতা এলভিশ হয়েছিলেন। এ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানার জন্য আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন।

Read More: Big Boss 17 বিগ বস শো দেখার নিয়ম?

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *