মায়ের সেবা করে যাচ্ছেন ৭০ বয়সী ছেলে

বর্তমানে যেখানে বৃদ্ধ মা-বাবা কে বৃদ্ধাশ্রমে দেওয়া হয়ে থাকে সেখানে শত বয়সী বৃদ্ধ মায়ের সেবা করে যাচ্ছেন ৭০ বয়সী ছেলে। বলছি মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের মুমিন উদ্দিনের কথা।

দীর্ঘ দিন ধরে নিজের বৃদ্ধ মায়ের সেবা করেই যাচ্ছেন মুমিন উদ্দিন। নিজের শরীরের সামর্থ্য থাকা পর্যন্ত বিভিন্ন কাজ কাম করে নিজের জীবিকা নির্বাহ করেন। বর্তমানে দীর্ঘ কয়েক বছর ধরে কাজ কাম করতে না পারার কারণে সাহায্য অনুদান পেয়েনিজের দিন কাটাচ্ছেন‌ বলে জানান।

শত বয়সী মায়ের সেবায় নিয়োজিত ৭০ বয়সী ছেলে

নিজের শরীরের যেখানে সেবা যত্নের প্রয়োজন সেখানে উনি নিজের শত বয়সী মায়ের সেবা করা থেকে নিয়ে রান্না করে খাওয়ানো পর্যন্ত নিজেই করেন। নিজের স্ত্রী ও ছেড়ে চলে যায়।তাই মা ও ছেলের দুজনেরই রান্নাবান্না সব কাজ কাম উনি নিজেই এই বয়সী করে থাকেন।

মমিন উদ্দিনের নিজের ও মায়ের থাকার মত উপযোগী ভালো ঘর নেই বললেই চলে। কারণ মেঘ বৃষ্টি এরমধ্যে থাকার মতোউপযোগী নয়। নিজের গ্রামের স্থানীয় এক সামাজিক উন্নয়নশীল সংস্থার হতে নিজের ঘরের মেরামতের ব্যবস্থা করে দেওয়া হয়। এইভাবে মানবেতর জীবন-যাপন করছেন মুমিন উদ্দিন।

বিস্তারিত পড়ুন..

১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সময়সূচি

নিত্য নতুন খবরা-খবর পেতে আমাদের সাইট foxbdnews.com এ ভিজিট করুন। প্রতিদিনের আপডেট পেতে আমাদের সাইটটিকে সাবস্ক্রাইব করতে ভুলবেন না।

MD Tahmid

এমডি তাহমিদ পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। তিনি ফাজার নিউজের টিম মেম্বারের একজন। তিনি এখানে বিশেষ করে টেকনোলজি, খেলাধুলা, বিনোদনসহ অন্যান্য নিউজগুলো সাথে সাথেই পাবলিশ করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *