সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন লিটন কুমার দাস

এবার সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন লিটন কুমার দাস। এমনটাই জানা গেছে বিভিন্ন গণমাধ্যমে। কেন লিটন কুমার দাস সাংবাদিকদের সাথে এমন করল এবং কেনই বা ক্ষমা চাইল এ বিষয় নিয়ে আপনাদের সামনে উপস্থাপন করবেন এখন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ারসহ ক্রিকেট ব্যাঙ্গালোর সবচেয়ে আলোচিত বিষয় হচ্ছে লিটন কুমার দাস এবং সাংবাদিকদের ষকে নিয়ে। কি হয়েছিল এবং কি ঘটতে চলেছে এবং কি ঘটবে সে বিষয় সম্পর্কে নিয়ে এখন আপনাদের সামনে তুলে ধরব। যাতে করে এই বিষয়টির জনসাধারণ সম্পন্নভাবে জানতে পারে এবং বিষয়টি একদম পরিষ্কার হয়ে যায়।

আসুন তাহলে এখন আমরা দেখি কি হয়েছিল এবং কি করতে চলেছে। আর লিটন কুমার দাস কেনই বা ক্ষমা চাইলেন সাংবাদিকদের কাছে সে বিষয় সম্পর্কে এখন আমার নিচে থেকে জানবো।

সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন লিটন কুমার দাস

এই ঘটনা ঘটেছে বেশ কয়েকদিন ভারতীয় একটি হোটেলে। সেখানে বাংলাদেশের খেলোয়াড়রা অবস্থান করছিল এবং সবাই একের পর এক বের হয়ে যাচ্ছিল। সবাইকে হাসিমুখে দেখা দিলেও লিটন কুমার দাসকে দেখা দিয়েছে দেশ বিরতির পক্ষে। খেলোয়াড়দের জন্য অপেক্ষা করছিল বাংলাদেশের গণমাধ্যমগুলো যাতে করে খেলোয়াড়দের কাছ থেকে কোন বার্তা শুনতে পারে এবং তার জন্য সদরের কাছে পৌঁছাতে পারে। কিন্তু লিটন কুমার দাস বের হওয়ার পর সিকিউরিটিদের কি যেন বলল তারপর সিকিউরিটি কোন মাধ্যমকে চলে যাওয়ার জন্য অনুরোধ করেছেন।

ভিডিও ফুটেজে স্পষ্ট দেখা গেছে এ বিষয়টি। এরপরের থেকেই সাংবাদিকদের মধ্যে একটি ক্ষোভের সৃষ্টি হয়েছে। দর্শকদের কাছেও এ বিষয়টি ভালো লাগেনি বলে জানিয়েছেন বিভিন্ন ব্যক্তিরা। এ নিয়ে সোশ্যাল মিটাতে প্রচুর আলোচনা হচ্ছে। অবশেষে সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন লিটন কুমার দাস।

আজকে ইংল্যান্ডের খেলার অবস্থা

তিনি বলেন ভুলবশত এই ঘটনাটি ঘটেছে। সেখানে যেকোন মাধ্যমে কর্মীরা উপস্থিত ছিলেন সেটি আমি জানিনা। আমি প্রথম থেকে কোন মাধ্যম কর্মীদের প্রতি শ্রদ্ধাশীল হয়েছি। জন্য আমার ভুলের কারণে আমি আমার ভুলের জন্য দুঃখ প্রকাশ করছি।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *