আজ থেকে নির্দিষ্ট মূল্যে সয়াবিন তেল বিক্রি করা হবে

বাণিজ্য মন্ত্রণালয়ের থেকে দেওয়া হয়েছে আজকে থেকে কম মূল্যে সয়াবিন তেল বিক্রি হবে। আর সরকারের নির্ধারিত মূল্যে এই তেল বিক্রি করতে হবে যদি কেউ বিক্রি না করে তার বিরুদ্ধে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে। একজন ক্রেতা এর থেকে বেশি দামে কি যদি কিনে থাকেন তাহলে সে ভোক্তা অধিকারী জানাতে পারেন এবং সে তার প্রাপ্ত অধিকারটুকু পাবে না অবশ্যই।

আজ থেকে নির্দিষ্ট মূল্যে সয়াবিন তেল বিক্রি করা হবে

বেশ কয়েকদিন আগে বাণিজ্য মন্ত্রণালয় থেকে ঘোষণা দেওয়া হয় পূর্বের তুলনায় কম দামে সয়াবিন তেল বিক্রির জন্য। যেমন বর্তমান সময়ের থেকে বিক্রি করা হবে প্রতি লিটার খোলা সয়াবিন তেল ১৪৯ টাকা লিটার। আর বোতল তেলের দাম নির্ধারণ করে দেওয়া হয়েছে ১৬৪ টাকা লিটার পর্যন্ত। আর এই তেলের দাম কার্যক্রম চলমান থাকবে আজকে থেকে শুরু করে আগামী নোটিশ পাওয়া পর্যন্ত।

অর্থাৎ সরকার সয়াবিন তেলের দাম আবার পুনরায় কমাবে কি নাকি বৃদ্ধি করবে সে নোটিশ পাওয়া পর্যন্ত। এর ভিতরে কেউ যদি দাম বৃদ্ধি করে দেয় সে ক্ষেত্রে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে এবং তার বিরুদ্ধে উপযুক্ত শাস্তি ব্যবস্থাপনা রয়েছে।

অন্যান্য প্রতিবেদন: আজকের টাকার মান কত ৩ মার্চ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *