Sportzfy অ্যাপে ক্রিকেট লাইভ খেলা দেখার নিয়ম

Sportzfy‌ অ্যাপে ক্রিকেট লাইভ খেলা দেখার নিয়ম সম্পর্কে আজকে আমরা উপস্থাপন করবো আপনাদের সামনে। এই আর্টিকেলে আপনারা জানতে পারবেন খুব সহজে কিভাবে বাংলাদেশ থেকে লাইভ খেলা গুলো দেখতে পারবেন।

আর মাত্র ২ দিন বাকি শুরু হতে যাচ্ছে বহুল কাঙ্খিত আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। এই বিশ্বকাপের মাধ্যমে নতুন একটি অধ্যায়ের শুরু করেছে দশটি দল। অংশগ্রহণ করছে বাংলাদেশ টাইগার বাহিনীরাও। বাংলাদেশসহ আন্তর্জাতিক ক্রিকেট বিশ্ব ভক্তরা এখন অপেক্ষা করছে লাইভ খেলা দেখার জন্য। কারণ এই ক্রিকেট বিশ্বকাপ অনুষ্ঠিত হয়ে থাকে প্রত্যেক চার বছর পর পর। এবারও এতদিন পর অনুষ্ঠিত হতে যাচ্ছে বলে অনেক দর্শকরা অপেক্ষা মানুষ রয়েছে এবারে ক্রিকেটটি লাইভ দেখার জন্য।

কর্ম ব্যবস্থা এবং অন্যান্য সমস্যার কারণে অনেকেই টিভির সামনে থেকে বিরত থাকে। এই টিভিতে খেলা থেকে বিরত থাকে অর্থাৎ লাইভ খেলাটি দেখতে পারেন না তাদের জন্য আজকের এই মহা সুযোগ রয়েছে।

Sportzfy অ্যাপে ক্রিকেট লাইভ খেলা দেখার নিয়ম

এখন আমরা আপনাদেরকে দেখাবো কিভাবে সরাসরি এখান থেকে এবারের ক্রিকেট বিশ্বকাপটি লাইভ দেখতে পারবেন। আসুন তাহলে কথা না বাড়িয়ে এখন আমরা আলোচনার মূল প্রসঙ্গের চাই এবং দেখে নেই কিভাবে এই অ্যাপটি থেকে আপনারা খেলা দেখবেন।

মূলত এটি হচ্ছে এক ধরনের মোবাইল অ্যাপ। এই অ্যাপ ের থেকে খেলা দেখতে হলে প্রথমে আপনাকে একটি এন্ড্রয়েড মোবাইল এর প্রয়োজন হবে। প্রথমে একটি আপনার অ্যান্ড্রয়েড মোবাইল টি হাতে নিন এবং এই লিঙ্কে প্রবেশ করুন। এই লিংকে প্রবেশ করার পর আপনারা অ্যাপটি ইন্সটল করুন এবং ওপেন করুন।

Sportzfy App Cricket Live 2023

এখন আপনারা অ্যাপটিতে প্রবেশ করুন। প্রবেশ করার পর সেখানে দেখতে পারবেন অর্থাৎ হোম পেজে দেখতে পারবেন আইসিসি ক্রিকেট বিশ্বকাপ খেলা লাইভ হচ্ছে। বাংলাদেশ বনাম ইংল্যান্ড খেলা অনুষ্ঠিত হয়ে থাকে তাহলে দেখতে পারবেন Bangladesh Vs England. এই লেখার উপরে প্রেস করে পরবর্তী অপশনে গেলেই আপনারা সরাসরি ক্রিকেট খেলাটি লাইভ উপভোগ করতে পারবেন।

Sportzfy অ্যাপে ক্রিকেট লাইভ খেলা
Sportzfy অ্যাপে ক্রিকেট লাইভ খেলা

যখন খেলা প্লে হবে তখন আপনার খেলা যদি লাইভ না হয় তাহলে উপরের অপশন থেকে সার্ভার পরিবর্তন করতে পারবেন। বারবার পরিবর্তন করলে আপনারা সরাসরি এই খেলাটি দেখতে পারবেন।

আপনারা সম্পূর্ণভাবে বুঝতে পেরেছেন Sportzfy ক্রিকেট লাইভ খেলা দেখার নিয়ম সম্পর্কে। বিভিন্ন উপায়ে ক্রিকেট লাইভগুলো উপভোগ করতে আমাদের সঙ্গে থাকুন।

Also: টফি অ্যাপে লাইভ ক্রিকেট খেলা

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *