তামিমকে নিয়ে গোপন তথ্য ফাঁস করল মাশরাফি

তামিমকে নিয়ে গোপন তথ্য ফাঁস করল মাশরাফি। গতকাল মাশরাফির ফেসবুক স্ট্যাটাস এরপর থেকে কিছুটা থেমে গেছে তামিমকে নিয়ে আলোচনা সমালোচনার ঝড়। অনেকে মাশরাফির এই স্ট্যাটাস সম্পর্কে জানেন না। তার এই বিষয়টি উপস্থাপন করব আমরা।

সাকিব তামিমের দ্বন্দ্ব

এই কয়েকদিন ধরে প্রচুর আলোচনা সমালোচনা চলছে ক্রিকেট সিলেকশন নিয়ে। জনগণ থেকে বিসিবি সভাপতি পর্যন্ত এই আলোচনার শামিল হচ্ছে। বিশেষ করে তামিম ইকবাল এবং মাহমুদুল্লাহ রিয়াদকে চলছে বেশি আলোচনা সমালোচনা। অবশেষে গতকালকে মাহমুদুল্লাহ হাসান রিয়াদকে নিলেও ইকবালকে ছাড়াই দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এখানে দোষারোপ করা হচ্ছে ক্যাপ্টেন সাকিব আল হাসানকে। বন্ধুত্ব থেকে দ্বন্দ্বের সৃষ্টি‌। এ কারণে হয়তোবা আমি ওকে বাদ দেয়া হয়েছে এমনটি গুজব ছড়িয়েছে। প্রকৃতপক্ষে কি ঘটনা ঘটেছে সেটি এখন আমরা জানবো।

তামিমকে নিয়ে গোপন তথ্য ফাঁস করল মাশরাফি

গতকাল দীর্ঘ সময় ধরে আলোচনায় সবাই ছিলেন মাশরাফি, ‌ সাকিব আল হাসান এবং বিসিবির সভাপতি সহ আরো বেশ কয়েকজন। সময় আলোচনার করার পর তামিমকে বাদ রেখে দল ঘোষণা করে বিসিবি।‌ এরপরেই ফেটে ওঠে বাংলাদেশের টাইগার ভক্তরা। এ নিয়ে দোষারোপ করা হয় একে অপরকে। কিন্তু এর মধ্যেই ফেসবুকে একটি স্ট্যাটাস দেন বাংলাদেশের সবার প্রিয় মাশরাফি বিন মুর্তজা।

মাশরাফি বিন মর্তুজা তার ফেসবুক স্ট্যাটাসে বলেন তামিম ইকবাল নিজ ইচ্ছায় দলে থাকতে চায় নি। তামিমকে বাদ দেওয়া হয়েছে পরিপূর্ণ সত্য নয়। দলে নেওয়া আর দলে থাকতে না চাওয়া দুইটি ভিন্ন কথা। আমি মনে করি এটুকু সম্মান তামীমের অবশ্যই প্রাপ্য। এখন অনেকের প্রশ্ন হতে পারে তামিম কেন দলে থাকতে চাইল না। প্রকৃতপক্ষে আমার কাছে এর উত্তরটা নেই এর উত্তর কেবলমাত্র তামিম দিতে পারবে।

মূলত এই বিষয় নিয়ে তামিমকে নিয়ে গোপন তথ্য ফাঁস করল মাশরাফি। আরো ক্রিকেটের সকল খবরগুলো পেতে আমাদের সঙ্গে থাকুন। এখানে ক্রিকেটের সকল তথ্যগুলো সবার আগে দেওয়া হয়েছে।

আরো পড়ুনঃ তামিমকে ছাড়াই দল ঘোষণা

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *