ফেসবুকে তামিম ইকবাল লাইভ ভিডিও দেখুন

ফেসবুকে তামিম ইকবাল লাইভ ভিডিও‌ যারা দেখেছেন তারা হয়তো জানতে পেরেছেন তামিম ইকবাল কি বলেছেন। এর মাধ্যমে আজকের পরিষ্কার হয়ে গেল কেন তিনি বিশ্বকাপে অংশগ্রহণ করতে পারেননি এবং কি কি সমস্যা হয়েছিল।

আজকে অর্থাৎ ২৭ সেপ্টেম্বর ২০২৩ এক বোমা ফাটালেন বাংলাদেশের ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল। তাকে নিয়ে কয়েকদিন ধরেই আলোচনা-সমালোচনা হয়ে আসছিল। কেউ বলতেছিল তার ফিটনেস এর জন্য সে নিজেই নাকি অংশগ্রহণ করতে চাইনি আবার কেউ বলেছিল সাকিব খানের কারণে তারা অংশগ্রহণ করা হয়নি। কিন্তু আজকে লাইভে এসে সবাইকে চমকে দিল এই বিখ্যাত ব্যাটসম্যান। এর তার বড় ভাই নাফিজ ইকবাল এবং‌ তার চাচা। তবে যাই হোক সকল কিছু শান্ত হয়ে গেছিল মাশরাফির একটি ফেসবুক স্ট্যাটাস এর মাধ্যমে।‌ মাশরাফি কি বলেছিল সে বিষয়টি জানতে নিচের লিংকে প্রবেশ করুন।

ফেসবুকে তামিম ইকবাল লাইভ ভিডিও দেখুন

গত ছাব্বিশ সেপ্টেম্বর রোজ মঙ্গলবার যখন বিকেল পাঁচটার মধ্যেও কোন দলের তালিকা প্রকাশ করেনি তখন চারিদিকে থমথমে পরিবেশ বিরাজ করছিল। যখন ঘোষণা করা হয় তামিম ইকবালকে ছাড় াই ক্রিকেট তালিকা প্রকাশ করা হয়েছে তখন সাধারণ জনগণের মধ্যে উত্তেজনা শুরু করে। কারণ এ বিখ্যাত অচেনার ব্যাটসম্যানকে কেন বাদ দেওয়া হয়েছে সেটি জানার জন্য মানুষ আগ্রহ প্রকাশ করে। অবশেষে তাদের সকল সমালোচনার মুখে মাশরাফি একটি ফেসবুক স্ট্যাটাস দেন। এখানে বলেন তামিম ইকবাল নিজে থেকেই দল অংশগ্রহণ করতে চাইনি। পরিবেশটা অনেকটা শান্ত হলেও আজকে দুপুরের দিকে তামিম ইকবাল এক ভিডিও বার্তার মাধ্যমে সবকিছু পরিষ্কার করে।

Read: তামিমকে নিয়ে গোপন তথ্য ফাঁস করল মাশরাফি

ফেসবুকে তামিম ইকবাল লাইভ ভিডিও এ তিনি বলেছেন কখনোই বলেননি তিনি পাঁচটি ম্যাচের বেশি খেলতে পারবেন না। যতটুকু সম্ভব তিনি দেশের জন্য খেলে যাবেন পুরো বিশ্বকাপ। কারা এই ধরনের গুজব ছড়িয়েছে যে পাঁচটি ম্যাচের বেশি খেলতে পারবেন না সে বিষয়ে তার জানা নেই। কথাটি পুরোপুরি ভিত্তিহীন এবং সম্পূর্ণ বানোয়াট তিনি প্রমাণ করে দিয়েছেন। এ বিষয় নিয়ে পরবর্তী সময়ে চলবে আরও আলোচনা। নতুন সকল আপডেট পেতে আমাদের সঙ্গে থাকুন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *