শিক্ষক নিয়োগ নিয়ে মহাসুখবর

শিক্ষক হচ্ছেন জাতির ভবিষ্যৎ জাতি গড়ার কারিগর পরম শ্রদ্ধেয় পাত্র তাদের অক্লান্ত পরিশ্রম আমাদের সন্তানরা সঠিক পথের দিশারী হয়। শিক্ষক নিয়োগ নিয়ে মহাসুখবর আসছে কেননা দফায় দফায় চতুর্থ গনবিজ্ঞপ্তির জটিলতা দূর করে ২৮ হাজার শিক্ষক নিয়োগের বড় ধরনের সুখবর আস্তে চলছে।

শিক্ষক নিয়োগ নিয়ে মহাসুখবর ২০২৩

চতুর্থ গনবিজ্ঞপ্তিতে জটিলতা নিরসন হয়ে ২৮ হাজার শিক্ষক নিয়োগের চূড়ান্ত সুপারিশ আসবে দীর্ঘ অপেক্ষার পর প্রাথমিক সুপারিশ প্রাপ্তরা চূড়ান্ত সুপারিশ এর দিন কাল গুনছেন। সর্বশেষ একজন প্রার্থীর রিটের জন্য হাইকোর্ট সুপারিশ এর স্থগিতাদেশ জারি করে জটিলতা দূর করতে চেম্বার আদালতে আবেদন করে বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ এবং অনুমতি দেয়া হয়ে যে নিয়োগ প্রক্রিয়া চালাতে কোন বাধা নেই সুতরাং বলা যায় ২৮ হাজার শিক্ষক নিয়োগের চূড়ান্ত সুপারিশ আসবে এবং চাকরি প্রত্যাশী ভাই ও বোনদের অপেক্ষার প্রহর কাটবে।

শিক্ষক নিয়োগের এই চূড়ান্ত সুপারিশ পেয়ে ২৮ হাজার শিক্ষক নিয়োগের মহাসুখবর আসতে পারে আমাদের ব্লগের পক্ষ থেকে ও রইল শুভ কামনা অপেক্ষায় বহমান সকল চাকরিপ্রত্যাশি ভাই ও বোনদের অপেক্ষার প্রহর কাটুক এবং চাকরি হোক ও দেশ থেকে বেকারত্ব দূর হোক।

Also Read: বাংলাদেশের খেলোয়াড়দের তালিকা

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *