বাংলাদেশ ক্রিকেট টিমকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

বাংলাদেশ ক্রিকেট টিমকে প্রধানমন্ত্রীর অভিনন্দন জানিয়েছেন। পৌঁছে গেছে বাংলাদেশের সাধারণ জনগণসহ আন্তর্জাতিক পর্যায়ে। আসুন আমরা কালকে বাংলাদেশ জয়ের সম্পর্কে সকল খবরগুলো জেনে নেই।

গতকাল বহুলপ্রতিদ্বন্দ্বী আফগানিস্তানের বিরুদ্ধে বাংলাদেশ জয় লাভ করে বিশাল ব্যবধানে। কালকের খেলাটি অনুষ্ঠিত হয়েছিল ভারতের স্টেডিয়ামে। ভারতীয় সময় সকাল ১০ঃ৩০ মিনিট এবং বাংলাদেশ সময়ের ১১:০০ টায় এই খেলা অনুষ্ঠিত হয়। টসে জিতে বাংলাদেশ জয় লাভ করলেও তারা প্রথমে বোলিং এর সিদ্ধান্ত নেয় এবং আফগানিস্তানকে ব্যাটিং করতে দেয়। প্রথম অবস্থান থেকেই আফগানিস্তানরা দুর্দান্ত ব্যাটিং করলেও কিছুক্ষণ পরেই চাপের মুখে রাখে বাংলাদেশ টাইগার বাহিনীরা।

এরপর একের পর এক উইকেট হারাতে শুরু করে আফগানরা। মাত্র ৩৭ ওভারে সকল উইকেট হারিয়ে মাত্র ১৫৬ রান করে নেয়। এরপরে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত পারফরম্যান্স করে বাংলাদেশের টাইগার ক্রিকেটাররা।

বাংলাদেশ ক্রিকেট টিমকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

ব্যাটিংয়ের শুরুতে বাংলাদেশ দুর্দান্ত ব্যাটিং করলেও দ্রুত ২ উইকেট হারিয়ে ফেলে। আফগানিস্তানের মতো দিশেহারা হয়ে পড়ে বাংলাদেশ ক্রিকেট ব্যাটসম্যানরা। এই সময় মেহেদী হাসান মিরাজের হাফ সেঞ্চুরি বাংলাদেশ টাইগারকে আবার নতুন প্রাণ দেয়। মাত্র ৩৪ ওভারেই খেলা শেষ করে দেয় দুর্দান্ত ব্যাটসম্যানরা। অর্থাৎ খুব অল্প সময়ের মধ্যে জয়লাভ করে বাংলাদেশ। যা আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর মধ্যে প্রথম ম্যাচ এত ব্যবধানে জয়।

জয় যখন চারদিকে ছড়িয়ে গেছে তখন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ টিমকে অভিনন্দন জানিয়েছেন। আর যার দিকে সরে গেছে বাংলাদেশ ক্রিকেট টিমকে প্রধানমন্ত্রীর অভিনন্দন খবরটি। তার অভিনন্দনকে স্বাগত জানিয়েছে বাংলার টাইগাররা এবং সাধারণ জনগণ। খেলা সম্পর্কে আরো গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো জানতে আমাদের সঙ্গে থাকুন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *