প্রেমের টানে মালয়েশিয়ার তরুণী এখন কিশোরগঞ্জে

প্রেমের টানে মালোশিয়ার তরুণী এখন কিশোরগঞ্জে এমনটাই হয়েছে সত্যিই কয়েকদিন আগে। ভালোবাসার টানে মালয়েশিয়া থেকে ছুটে এসেছে বাংলাদেশে এবং কিশোরগঞ্জের এক তরুণের কাছে। আজকে আমরা এই গল্প আপনাদের সামনে তুলে ধরবো।

কয়েক বছর ধরে বিশেষ করে করানোর পর থেকেই বিদেশিদের আগমন হচ্ছে বাংলাদেশে। তবে সেটি ঘুরতে নয় বরঞ্চ ভালোবাসাটা নেই ফিরে এসেছে তারা। এর মধ্যে অনেকেই বিয়ে করে এখানে রয়ে গেছেন আবার কেউবা ফিরে গেছেন ভালোবাসার মানুষকে নিয়ে। আবার এমনও হয়েছে ভালোবাসার কয়েকদিন পরেই সমাপ্ত হয়ে গেছে তাদের এই ভালোবাসা। এই যেন থাম সেই না একের পর এক বিদেশী তরুণ তরুণদের আগমন হচ্ছে আমাদের দেশে। তেমনভাবেই এবারও এসেছে এক তরুণী মালোশিয়া থেকে ভালোবাসার টানে কিশোর হাওর অঞ্চলে। এখন আমরা তার গল্পটাই শুনে আসি।

প্রেমের টানে মালয়েশিয়ার তরুণী এখন কিশোরগঞ্জে

তেমনভাবে এবারও ঘটেছে আরেকটি ঘটনা। কিশোরগঞ্জের এক যুবক মালয়েশিয়ায় কর্মসংস্থানের জন্য সেখানে যান। ছেলেটির নাম হচ্ছে আদনান রকি জেবান। তিনি মৃত শাহজাহান মিয়ার ছেলে যার বয়স ২৬ বছর। তিনি মালয়েশিয়ায় পাঁচ বছর অবস্থান করেন। মালোশিয়া অবস্থানকালীন সময়ে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই দেশের লায়লা মিয়া আব্দুল্লাহ নামের এক ধরনের সাথে। মূলত তাদের সম্পর্ক হচ্ছে সাত মাসের। গত ২১ সেপ্টেম্বর ওই তরুণী মালয়েশিয়া থেকে কিশোরগঞ্জে আসে তারপর তাদের গত 6 অক্টোবর বৈধ ভাবে বিয়ে হয়ে থাকে। বিয়ে হওয়ার পর তারা ছবি প্রকাশ করেছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম সহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে গেছে ছবিটি এবং তা ভাইরাল হয়ে গেছে।

বিভিন্ন প্রান্ত থেকে সংবাদমাধ্যম করা হচ্ছে প্রেমের টানে মালয়েশিয়ার তরুণী এখন কিশোরগঞ্জে। এখন পর্যন্ত আরো বেশ কিছু তথ্য পাওয়া যাচ্ছে সেগুলো তথ্য জানার জন্য আমাদের ওয়েবসাইট নিয়মিত দেখুন। ওয়েবসাইটে বিভিন্ন ভাইরাল টপিক নিয়ে আলোচনা করা হয়ে থাকে।

পরীমনির নতুন দ্বিতীয় অধ্যায় এর সূচনা

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *