সালমান খানের টাইগার ৩ ট্রেইলার‌ দেখুন

মুক্তি পেয়েছে সালমান খানের টাইগার ৩ ট্রেইলার‌ দেখুন আমাদের এই আর্টিকেল থেকে। এই আর্টিকেলে দেখানো হয়েছে সালমান খানের বহুল আলোচিত এবং কাঙ্খিত সিনেমাটি টাইগার ৩। একজন বিনোদনপ্রেমী এর মাধ্যমে পুরো ট্রেলারটি উপভোগ করতে পারবেন।

সালমান খানের মুভি মানে সুপার ডুপার হিট। এর আগে প্রথম মুক্তি পায় এক থা টাইগার। সেই সময় এর সিনেমার জনপ্রিয়তা বক্স অফিসে হিট করে। ব্যাপক সাড়া ফেলে এবং বেশ কয়েকটি রেকর্ড ভেঙে দেয়। ২০১৯ সালের দিকে মুক্তি পায় টাইগার জিন্দা হে। এই দুটি মুভিতেই অভিনেত্রী হিসেবে ছিলেন ক্যাটরিনা কাইফ। দীর্ঘ সময় পর দুইজনে একসাথে এসেছেন টাইগার ৩ এ।

অর্থাৎ এই দুই সিনেমার ধারাবাহিকতায় পরবর্তী যে ধারাবাহিকতা রয়েছে অর্থাৎ দ্বিতীয় পর্ব রয়েছে সেটি হচ্ছে টাইগার ৩। এমনটাই জানা যাচ্ছে এবারে ট্রেইলার থেকে। যা সালমান ভক্তদেরকে নতুন একটি উপহার দেবে সুন্দর মুভি।

সালমান খানের টাইগার ৩ ট্রেইলার‌

গতকাল মুক্তি পেয়েছে এই মুভিটির ট্রেইলার। যার মাধ্যমে সালমান খান ভক্তদের কাছে নতুন ধামাকা মুভি চলতে এসেছে। সালমান খান ক্যাটরিনা কাইফের মধ্যে যৌথ সিনেমার মধ্যে এটি অন্যতম। আর এখানে ভিলেন হিসাবে দেখা যাবে ইমরান হাশমিকে। ইতিমধ্যে ইমরান হাসমির বেশ পরিবর্তন দেখা গেছে বডি ফিটনেস এর। তিনি এই টাইগার ৩ অভিনয়ের জন্য এত পরিবর্তন?

এই ট্রেলার এ দেখা গেছে সালমান খানকে বেশ কিছু কথা বলতে এবং যুদ্ধের অংশগ্রহণ করতে। তার মাধ্যমে দেখা যাচ্ছে টাইগার ফিরে এসেছে।‌ এমনটাই দেখা যাচ্ছে এবারের ট্রেইলারে। খুব আয়োজন ভাবে এবারের মুক্তি পাবে টাইগার ৩।

এখন সালমান ভক্তরা অপেক্ষা করছেন মুক্তির অপেক্ষায়। কখন মুক্তি পাবে এই বহুল কাঙ্খিত টাইগার সিনেমাটি। ইতিমধ্যে ট্রেলার দিয়ে সারা ফেলে দিয়েছে ইউটিউব সহ বিভিন্ন ধরনের ওটিটি প্ল্যাটফর্মে। যদি আপনারা দেখতে চান সালমান খানের টাইগার ৩ ট্রেইলার তা আমাদের এখান থেকে দেখে নিতে পারবেন।

Read: জওয়ান মুভির ইনকাম কত টাকা

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *