টেন মিনিট স্কুল ও টিকটক ১৫ হাজার শিক্ষার্থীকে‌ শিক্ষাবৃত্তি দেবে

টেন মিনিট স্কুল টিকটক ১৫ হাজার শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি দেওয়ার কথা প্রকাশ হয়েছে। বাংলাদেশের শিক্ষার্থীদের লেখাপড়া আরো মনোযোগী এবং উৎসাহিত করতে এই দুই অনলাইন প্লাটফর্ম এই উদ্যোগ নিয়েছে।

বাংলাদেশের শিক্ষার্থীদের জনপ্রিয় অনলাইন লার্নিং প্লাটফর্ম টেন মিনিট স্কুল ও চীনের জনপ্রিয় সামাজিক যোগাযোগের মাধ্যম টিকটক এই দুই অনলাইন প্রতিষ্ঠানের অংশীদারত্ব হয়ে কাজ করার চুক্তি করেছে। এই দুই প্রতিষ্ঠানের শিক্ষাবৃত্তি দেওয়ার উদ্যোগটি শিক্ষার্থীদের জন্য লেখাপড়া ক্ষেত্রে অনেক অনুপ্রেরণা যোগাবে বলে ধারণা করছেন বিশ্লেষকরা।

টিকটক ও টেন মিনিট স্কুলের শিক্ষাবৃত্তির এই চুক্তির আওতায়

যারাবাংলাদেশের জনপ্রিয় অনলাইন স্কুল টেন মিনিট স্কুলের এবং টিকটকের শিক্ষাবৃত্তির আওতায় ৮ম শ্রেণী থেকে থেকে এসএসসি পর্যন্ত শিক্ষার্থীরা #এক্সামরেডি স্কলারশিপ প্রোগ্রাম চালু করা হবে। এই প্রোগ্রাম এর মাধ্যমে ১৫ হাজার শিক্ষার্থীকে‌ শিক্ষাবৃত্তি দেওয়া হবে বলে জানা যায়।

বাংলাদেশের সমসাময়িক বিভিন্ন ধরনের সেবা এবং খেলাধুলা ও শিক্ষা সব ধরনের তথ্য পেতে আমাদের সাইট foxbdnews.com এর সাথেই থাকুন। আপনারা চাইলে আপনাদের সুবিধার জন্য সব ধরনের খবর সহজেই পাওয়ার জন্য আমাদের সাইটকে সাবস্ক্রাইব করতে পারেন।

MD Tahmid

এমডি তাহমিদ পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। তিনি ফাজার নিউজের টিম মেম্বারের একজন। তিনি এখানে বিশেষ করে টেকনোলজি, খেলাধুলা, বিনোদনসহ অন্যান্য নিউজগুলো সাথে সাথেই পাবলিশ করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *