নতুন ওয়েব সিরিজ লিস্ট | Top 10 new web series 2023

আপনাদের জন্য রয়েছে নতুন ওয়েব সিরিজ লিস্ট এবং Top 10 new web series 2023. লিস্ট দরকার তারা আমাদের আর্টিকেল পড়ুন এবং দেখে নিন তাদের তালিকা সম্পর্কে। আমাদের মধ্যে অনেকেই এই ওয়েব সিরিজ গুলো দেখতে অনেক পছন্দ করে থাকেন।

ইন্টারনেটের সহজ ব্যবহারের কারণে সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করছে এই ওয়েব সিরিজ গুলো। ওয়েব সিরিজ রয়েছে যেগুলো অনেক মুভির চাইতেও জনপ্রিয়তা অর্জন করে আসছে। এগুলো সাধারণত কোন টিভি চ্যানেলে দেখা হয় না দেখানো হয়ে থাকে বিভিন্ন ধরনের ওটিটি প্লাটফর্মে। youtube ওয়েবসাইট আরও অন্যান্য প্লেসে। অনেকে সর্বশেষ ওয়েব সিরিজ গুলো দেখার জন্য অপেক্ষা করে থাকে কিন্তু তার পূর্ণাঙ্গ তালিকা পায় না। আজকে আপনাদের এই জনপ্রিয় ওয়েব সিরিজ গুলো সম্পর্কে বিস্তারিত তথ্যগুলো তুলে ধরব।

নতুন ওয়েব সিরিজ লিস্ট ২০২৩

কারাগার

২০২৩ সালের ওয়েব সিরিজের তালিকায় রয়েছে এই কারাগার। চঞ্চল চৌধুরী অভিনীত এই ওয়েব সিরিজের দর্শক রয়েছে প্রায় কয়েক লক্ষ। বাংলাদেশের এই সিরিজ রয়েছে Top 10 new web series তালিকায়। মুক্তি পেয়েছে ২০২২ সালের ডিসেম্বর মাসে। মুক্তি পাওয়ার পর থেকে এর জনপ্রিয়তা চলছে অনেক বেশি। বর্তমান সময় পর্যন্ত অনেকেই এই ওয়েব সিরিজ দেখে আসছে। এটি একজন কারাগার কয়েদিকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে।

সম্পূর্ণা

মূলত এই ওয়েব সিরিজে একজন নারীকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে। মূল চরিত্রে অভিনয় করেছে সোহিনী সরকার ও লাবনী সরকার। মূলত নারীর অধিকার আদায় সম্পর্কে কলকাতা ভিত্তিক এই ওয়েব সিরিজটি তৈরি করা হয়েছে। সর্বশেষ ওয়েব সিরিজের তালিকায় এতে রয়েছে পারিবারিক সকল সমস্যা এবং সমাধান গুলো। বিশেষ করে একজন নারী তার শ্বশুরবাড়িতে কি রকম ভাবে থাকে বা থাকবে সে সম্পর্কেই তুলে ধরা হয়েছে এই ওয়েব সিরিজটিতে।

হ্যালো

আপনারা আজকে দেখতেছেন নতুন ওয়েব সিরিজ লিস্ট ২০২৩। অন্যতম আরেকটি জনপ্রিয় ওয়েব সিরিজ হচ্ছে হ্যালো। মূল চরিত্রে অভিনয় করেছে জয় সেনগুপ্ত ও রায়মা সেন। এখানে দুইজন অভিনেতা অভিনেত্রী এর আগে অনেক ওয়েব সিরিজ করেছে যেগুলো সবই প্রায় জনপ্রিয়তা অর্জন করেছে। মূলত রোমান্টিক এবং কমিটি রিলেটেড ওয়েব সিরিজ এটি। কলকাতার বাংলা ভাষায় এটি পরিচালনা করা হয়েছে তবে এর হিন্দি ভার্সনে রয়েছে।

শ্রীকান্ত

বাংলা ওয়েব সিরিজের তালিকায় অন্যতম একটি শ্রীকান্ত। যদিও এটি পারিবারিক একটি অয়েল ফিল্ম নয়। মূলত ছোটবেলার বন্ধুত্বকে কেন্দ্র করে এই অয়েব ফিল্ম তৈরি করা হয়েছে। এটি দেখবেন তারা অবশ্যই নিজ দায়িত্বে দেখে নেবেন। প্রত্যেক পর্ব প্রায় কয়েক লক্ষ মানুষ এটি দেখেছে। এই ওয়েব সিরিজের ক্ষেত্রে আপনি নৈতিকতা পথ বজায় রেখে আপনাকে দেখতে হবে। অবশ্যই বাচ্চাদের থেকে এই ওয়েব সিরিজ বিরত রাখাই ভালো। বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থেকে রোমান্টিক ওয়েব সিরিজ এর মধ্যে এটি রয়েছে শীর্ষ তালিকায়।

ছোটলোক

ওয়েব সিরিজের তালিকায় অন্যতম একটি নাম হচ্ছে ছোটলোক। অভিনয় করেছে ভারতের গৌরব চক্রবর্তী এবং উস্কি চক্রবর্তী। মূলত এটি একটি থ্রিলার টাই ওয়েব সিরিজ। এটি দেখতে চান তাহলে জি ফাইভ অ্যাপ থেকে আপনারা সরাসরি এটি দেখতে পারবেন। এপার বাংলা এবং ওপার বাংলা ওয়েব সিরিজের তালিকায় এর স্থান রয়েছে বেশ জনপ্রিয়তার তালিকার শীর্ষে। মূলত ফ্যামিলি এন্টারটেইনমেন্টের ক্ষেত্রে এটি গুরুত্বপূর্ণ। বিশেষ করে যারা থ্রিলার ওয়েব সিরিজ পছন্দ করে তাদের জন্য বেশ রোমাঞ্চকর হবে এই ধরনের সিরিজ গুলো ( নতুন ওয়েব সিরিজ লিস্ট )।

Top 10 new web series 2023

অদৃশ্য

মাহফুজ আহমেদ এবং অপি করিমের অভিনীত এই ওয়েব সিরিজ বেশ জনপ্রিয়তা পেয়েছে অনেক আগে থেকেই। আর এই অভিনেতা অভিনেত্রীদের প্রত্যেকটি নাটকগুলোই জনপ্রিয়তা হয়ে আসছে। তাদের অভিনয়ের পারফরম্যান্সের দ্বারাই তারা এত দূর পর্যন্ত আসতে পেরেছে এবং তার প্রত্যেকটি সুপার-ডুপার হিট হয়েছে। মূলত এটি হচ্ছে পলিটিক্যাল ক্যাম্পেইন একটি নাটক যাকে বলা হয় ওয়েব সিরিজ। যারা পলিটিকাল ক্যাম্পে ইন ধরনের ভিডিও দেখতে চান তারা এ সকল পর্ব গুলো দেখবেন।

কুমুদিনী ভবন

মূলত একটি মৃত ব্যক্তিকে কেন্দ্র করে এই ওয়েব সিরিজ চলমান রয়েছে। ধরতে গেলে একটি ক্রাইম এবং থ্রিলার ওয়েব সিরিজ এটি উপহার দিচ্ছে সাধারণ মানুষকে। এটি কলকাতা বাংলা ভার্সনে ওয়েব সিরিজ। নতুন ওয়েব সিরিজ লিস্ট এর তালিকায় রয়েছে এটি। তবে এখানে মূল চরিত্রে বেশি দেখা যাচ্ছে একজন ইন্সপেক্টরকে। আপনারা হইচই এবং অনুশ্রীতে এর সকল পর্বগুলো উপভোগ করতে পারবেন।

আশা করা যাচ্ছে আপনারা এই আর্টিকেলের মাধ্যমে নতুন ওয়েব সিরিজ লিস্ট ২০২৩ পেয়ে গেছেন। এছাড়াও আরো অন্যান্য যেমন বাংলা মুভি সম্পর্কে জানতে অবশ্যই আমাদের ওয়েবসাইটের বিনোদন কলাম দেখুন।

More: সেরা ১০ টি বাংলা মুভি |

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *