খালিদ ফারহানের পডকাস্ট ভিডিও ভাইরাল

খালিদ ফারহানের পডকাস্ট ভিডিও ভাইরাল যারা দেখতে চাচ্ছেন তারা আমাদের আর্টিকেল নিচে দেওয়া রয়েছে লিংক সেখান থেকে দেখতে পারেন। এ পডকাস্ট ভিডিও নিয়ে বিভিন্ন ধরনের আলোচনা সমালোচনা হচ্ছে আসুন আমরা এই প্রসঙ্গ নিয়ে আপনাদের সামনে তুলে ধরি।

এখানে খালিদ ফারহানের ব্রডকাস্ট ভিডিও বলতে বোঝানো হয়েছে ‌ ট্রিমোনাল পডকাস্ট ভিডিওর কথা। এখানে খালিদ ফারহানের নাম উল্লেখ করা হয়েছে কারণ তার নামে মানুষ বেশি এই ভিডিও খুঁজছে। সবচেয়ে জনপ্রিয় একজন ব্যক্তি হচ্ছেন এই খালিদ ফারহান। এখানে অংশগ্রহণ করে এনায়েত চৌধুরী এবং সাদমান সাদিক। এরা বেশ কয়েকদিন ধরেই বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে প্রতিনিয়ত। অনেকেই তাদের ভিডিও দেখে থাকেন এবং অনেকেই তাদেরকে ফলো করেন। সম্প্রীতি সময়ে এক আলোচনা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

খালিদ ফারহানের পডকাস্ট ভিডিও ভাইরাল

গত দুইদিন আগে এই পডকাস্ট ভিডিও করা হয়। সেখানে তারা তিনজনেই উপস্থিত ছিলেন এবং তারা তিনজনে হামাস এবং সিরিয়া নিয়ে কথা বলেছেন। কিন্তু তাদের কথায় বেশ যুক্তি সঙ্গত খুঁজে পাননি সাধারণ দর্শকরা এবং এ নিয়ে চলছে তুমুল সমালোচনা। দুঃখ বিপক্ষ নিয়ে এখন পর্যন্ত চলছে তর্ক বিতর্ক। আবার এর মধ্যে তাদের পেজ থেকে ডিলিট করে দেওয়া হয় এই কন্টেন্ট।

অনেকেই ভিডিওটি রেখে দেয় দেখার জন্য। চারদিকে সোশ্যাল মিটারসহ অন্যান্য প্ল্যাটফর্মে ছড়িয়ে যায় এই ভিডিও। অনেকে দেখার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। ফেসবুকে একটি আইডি থেকে পাওয়া এই ভিডিও লিংক আপনাদের সাথে শেয়ার করছি ভিডিও লিংকটি দেখতে নিচের এই লেখার উপর প্রবেশ করলে এবং দেখে নিন তাদের এই ভিডিওটি। তবে খালিদ ফারহানের পডকাস্ট ভিডিও নিয়ে কথা বলেননি এখন পর্যন্ত কেউ তাদের মধ্যে।

আমাদের এই কনটেন্ট সম্পর্কে কারো কোন ধরনের অভিযোগ থাকে তাহলে আমাদের ফেসবুক পেজ অথবা ইমেইলে যোগাযোগ করুন। আমাদের সম্পূর্ণ ভুল তথ্য গুলো সংশোধন করার চেষ্টা করব এবং সঠিক ইনফরমেশন দিব।

Read: প্রেমের টানে মালয়েশিয়ার তরুণী

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *