ধরা ছোঁয়ার বাইরে সবজির দাম

ধরা ছোঁয়ার বাইরে সবজির দাম এমনটাই হয়েছে বেশ কয়েকদিন ধরে। পেপে বাদে কোন সবজির দাম ৮০ টাকার নিচে নেই এমনটাই হয়ে গেছে বর্তমানে বাজার দর। আমরা এই বাজার দর সম্পর্কে আপনাদের সামনে পরিপূর্ণ ধারণা দেবো।

নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম ক্রমশ বৃদ্ধি পেয়ে যাচ্ছে। যেমন সোনার দাম লাখ টাকা ছাড়িয়েছে আবার চালের দামও বৃদ্ধি পেয়েছে অনেক। এসব দাম না জেনে জানবো শাক সবজির দাম সম্পর্কে। কারণ সোশ্যাল মিডিয়া বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে এই সবজির দাম সম্পর্কে। আসুন আজকে আমরা এই নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম সম্পর্কে আলোচনা করি।

ধরা ছোঁয়ার বাইরে সবজির দাম

কারণ বেশ কয়েকটি লোকাল বাজার ঘুরে আমরা দেখতে পেরেছি সবজির দাম অনেক বেশি। বিক্রি হচ্ছে ৮০ থেকে ১০০ টাকা কেজি পর্যন্ত। আবার বেগুনের দাম ৮০ টাকা কেজি। অন্যদিকে কাঁচামরিচের দাম ৮০০ টাকা কেজি না হলেও ১৫০ টাকার বেশি কেজি বিক্রি হচ্ছে। শুধুমাত্র আলুর দাম অর্থাৎ যেটা লাল আলো বিক্রি হচ্ছে ৫৫ থেকে ৬০ টাকা।

এছাড়াও রসুনের দাম প্রায় ২২০ টাকা কেজি, পটল এবং অন্যান্য সবজির দাম হয়ে দাঁড়িয়েছে প্রায় ৮০ টাকার কেজির উপরে। অন্যদিকে আধা সহ আরো অন্যান্য মসলার দাম প্রায় ধরাছোঁয়ার বাইরে চলে গেছে। মাত্র পেঁপের দাম ৪০ থেকে ৫০ টাকা কেজি পর্যন্ত বিক্রি হচ্ছে। বেশ কয়েকজন ক্রেতার সাথে কথা বলে জানা যায় ধরা ছোঁয়ার বাইরে সবজির দাম এবার। শুধুমাত্র সাধ্যের মধ্যে রয়েছে পেঁপের দাম।

প্রতিনিয়ত বিভিন্ন বাজার দর সম্পর্কে আপনাদেরকে আপডেট তথ্য দিয়ে থাকি। নিত্য প্রয়োজনীয় সকল দাম-দর সম্পর্কে জানতে অবশ্যই আমাদের সঙ্গে থাকবেন। আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত বিভিন্ন বাজার সামগ্রীর দাম গুলো দেওয়া হয়ে থাকে সবার আগে।

Read: গভীর সমুদ্রে তেল গ্যাস অনুসন্ধানের কাজ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *