বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

৯ জানুয়ারি বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে। এর মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে যোগ্য প্রার্থীদেরকে সরাসরি ভাবে নিয়োগ দিবে। যেসকল প্রার্থীরা পানি উন্নয়ন বোর্ডে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন পড়েন এবং দেখে নিন কোন পদে জন্য আবেদন করবেন আপনি।

বাংলাদেশের অনেকের ইচ্ছে থাকে এই পানি উন্নয়ন বোর্ডে চাকরি করার জন্য। এটি হচ্ছে সরকারি চাকরি এবং এর পাশাপাশি অনেক সুযোগ সুবিধা উপভোগ করা যায় এখান থেকে। বাংলাদেশে আরো বিভিন্ন ধরনের সরকারি প্রতিষ্ঠান রয়েছে তবে এর মধ্যে এ প্রতিষ্ঠানের চাহিদা রয়েছে অনেক। এর মধ্যে জনসেবামূলক কাজের পাশাপাশি আরো অন্যান্য সুবিধা উপভোগ করা যায়। যারা এখানে চাকরি করতে ইচ্ছুক তাদের জন্য রয়েছে সুবর্ণ সুযোগ এখন। এখানে প্রায় একটি পদে ২৮ জনের অধিক প্রার্থীদের কে নিয়োগ দেওয়া হচ্ছে।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

এবারে যে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে এর মাধ্যমে একটি পদে সার্কুলার হয়েছে। এখন দেখে নেই কতজন প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হবে এবং কি কি যোগ্যতা সম্পন্ন হতে হবে সে বিষয়টি।

পদের নাম: রাজস্ব সার্ভেয়ার
মোট পদ সংখ্যা; ২৮ টি
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীদেরকে কমপক্ষে বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। যদি কোন কাজ থেকে কম শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন থাকে তাহলে সে ক্ষেত্রে এখানে আবেদন করতে পারবেন না।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে এখানে অবশ্যই অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে। যারা এখানে আবেদন করবেন তাদের অবশ্যই খেয়াল রাখতে হবে টেলিটক সিম দিয়ে আবেদন ফি না দেওয়া পর্যন্ত আবেদন সফল হবে না। অবশ্যই সঠিক নিয়মে আবেদন ফি দিতে হবে।

আরো দেখুন: থাকছে না আর শিক্ষক নিবন্ধন আসছে নতুন নিয়ম ২০২৪

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *