তৃতীয় ধাপে ও একাদশ শ্রেণীতে আবেদনের সুযোগ রয়েছে

একাদশ শ্রেণীতে আবেদনের সুযোগ: প্রথম ধাপের ছাত্র-ছাত্রীদের যারাই প্রথম ধাপেই ভর্তি নিশ্চিত করেছেন আপনার পছন্দের কলেজ পেয়ে যাচ্ছেন। তাদের তো আর চিন্তা নেই আর যারা পছন্দের বা সুযোগ সুবিধা মতো কলেজ পান নি। সেসব ছাত্র ছাত্রীদের দ্বিতীয় ধাপে আবেদন নিশ্চয় করেছেন এবং এই আবেদন এর ফলাফল ১ লা অক্টোবর আপনারা পাবেন।

দ্বিতীয় ধাপের আবেদন কারী ছাত্রছাত্রীদের ফলাফল হবে ১ লাখ অক্টোবর যদি পছন্দের কলেজ পেয়ে যান। তাহলে তো ভালো কথা ভর্তি নিশ্চায়ন করবেন। আর যদি কোন মিস হয় আপনি আপনার পছন্দের কলেজ পান নি আপনার সুযোগ মতো হয়নি তাহলে কোন চিন্তার কারন নেই তৃতীয় ধাপের আবেদন এর সুযোগ রয়েছে।

একাদশ শ্রেণীতে আবেদনের সুযোগ তৃতীয় ধাপেও রয়েছে প্রতি ছাত্র-ছাত্রীদের জন্য তৃতীয় ধাপেও। আবেদন করে আপনার পছন্দের বা সুযোগ সুবিধা মতো কলেজ পেতে পারেন।‌‌‌‌‌‌‌‌ একাদশ শ্রেণীতে আবেদনের জন্য আপনারা নিকটস্থ কোন কম্পিউটার shop এ গিয়ে আবেদন করবেন অনলাইন এর মাধ্যমে।

একাদশ শ্রেণীতে আবেদনের সুযোগ রয়েছে

একাদশ শ্রেণীতে আবেদনের ফি ….১৫০ টাকা। প্রথমেই আবেদন এর জন্য যা প্রয়োজন তা দেখাবেন এবং আপনার ফলাফল আসবে কলেজ কোড এর মাধ্যমে তাই পছন্দের কলেজ এর কোড গুলো ও মনে রাখবেন ।

একাদশ শ্রেণীতে ভর্তির নীতিমালা গুলো খুবই গুরুত্বের সহিত ফলো করুন ( কাদশ শ্রেণীতে আবেদনের সুযোগ ) এবং আমাদের সাথেই থাকুন সকল বিষয়ের খবর পেতে এছাড়াও শিক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য পেতে ফলো করুন আমাদের এই ব্লগটা। সুতরাং কোন চিন্তা নেই পছন্দের কলেজ পেতে তৃতীয় ধাপের আবেদন ও সুযোগ রয়েছে অনলাইন এর মাধ্যমে ।

Read: ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২৩

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *