১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন ২০২৪

Jahid Hasan

আজকে সারা বাংলাদেশ জুড়ে অনুষ্ঠিত হয়ে গেল শিক্ষক নিবন্ধন পরীক্ষা। আর এই নিবন্ধন পরীক্ষার ফলাফল দেখার জন্য আগ্রহ প্রকাশ করছে যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা। আমাদের এই পত্রিকার মাধ্যমে আপনারা দেখতে পারবেন উক্ত পরীক্ষার প্রশ্নপত্র।

১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন ২০২৪

সারা বাংলাদেশ জুড়ে প্রতিটি জেলাতে অনুষ্ঠিত হয়েছে আজকের এই নিবন্ধন পরীক্ষা। এবারের এই নিবন্ধন পরীক্ষায় অংশগ্রহণ করেছে প্রায় ১৮ লক্ষ শিক্ষার্থী। যারা এখানে অনলাইনে আবেদন করেছিলেন। প্রথম ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হয় সকাল ৯ টা ৩০ মিনিট থেকে এবং পরে পরীক্ষা অনুষ্ঠিত হয় বেলা ৩:৩০ মিনিট থেকে। শিক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করার পর থেকে দেখতে চাচ্ছেন এই বিবর্তন পরীক্ষার প্রশ্নপত্র। এছাড়া যারা পরীক্ষায় অংশগ্রহণ করেন নাই তাদের এই প্রশ্নপত্র দেখার জন্য আগ্রহ রয়েছে অনেক বেশি। কেননা তারা যদি এই নিবন্ধন পরীক্ষায় প্রশ্ন দেখে প্রস্তুতি গ্রহণ করে তাহলে পরবর্তী সময়ে তারা আরো একধাপ এগিয়ে থাকতে প্রস্তুতি দিক থেকে।

18th NTRCA Question 2024

যারা এই ১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন দেখতে আগ্রহী তারা উপরের এই লিংকে প্রবেশ করুন। উপরের এই লিংকে প্রবেশ করে তারপর সরাসরি ডাউনলোড করে নিন অথবা দেখে নিন প্রশ্নপত্র। শিক্ষক নিবন্ধন সংক্রান্ত আরো আপডেট এবং গুরুত্বপূর্ণ তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের চাকরির খবর ক্যাটাগরি আপনারা দেখবেন। এখানে তুলে ধরা হয় সর্বশেষ নিয়োগ বিজ্ঞপ্তি এবং অন্যান্য সকল গুরুত্বপূর্ণ চাকরির বিষয়গুলো।

অন্যান্য প্রতিবেদন: ১৮তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা

Share This Article