জোভান ককে বিয়ে করেছে?

সোশ্যাল মিডিয়াতে দুর্দান্ত ঝড় তুলেছে জোভান ককে বিয়ে করেছে সে বিষয়ে সম্পর্কে। আর এই বিষয়টি নিশ্চিত হয়েছে তার ফেসবুক প্রোফাইল থেকে একটি ছবির মাধ্যমে। আসলে আমরা তার এই বিষয় সম্পর্কে জেনে নেই।

২০২৪ সালের শুরু থেকে বিনোদন জগতে একের পর এক বিয়ে অনুষ্ঠিত হয়ে যাচ্ছে বিভিন্ন সেলিব্রেটি তারকাদের। যেমন জানুয়ারির প্রথম দিকে অনুষ্ঠিত হলো আমির খানের মেয়ের বিয়ে। আবার দশ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে মৌসুমী হামিদের গায়ে হলুদ এবং পরবর্তী সময়ে বিয়ের অনুষ্ঠান। তার বিয়ে সম্পর্কে যাবতীয় সকল তথ্য এবং ছবিগুলো দেখতে হলে আমাদের নিচের দেওয়া লিংকে প্রবেশ করুন। এখান থেকে দেখতে পারবেন তার গায়ে হলুদের ছবি এবং বিয়ের ছবি সহ পরিপূর্ণ সকল তথ্যগুলো। আজকে আমরা জানবো ছোট পর্দার জোভানের বিয়ের সম্পর্কে সকল তথ্যগুলো।

জোভান ককে বিয়ে করেছে

বাংলাদেশের ছোট পর্দার জগতে অন্যতম একজন অভিনেতা হচ্ছেন ফারহান আহমেদ জোভান। দিলি ১৯৯২ সালের ১৮ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। মূলত নাটক এবং ছোট পর্দার অভিনয়ের মাধ্যমে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। যদিও তার বাবা মার্কিন যুক্তরাষ্ট্রের কাজ করেছেন এবং ব্যবসায়ী ছিলেন তিনি ২০১৫ সালে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বিবিএ ভর্তি হন। সর্বপ্রথম ২০১১ সালে বাংলাদেশী কোম্পানির একটি বিজ্ঞাপনের মডেল হিসাবে কাজ করেন এবং তখন থেকে তার ক্যারিয়ারের যাত্রা শুরু হয়। এখন পর্যন্ত তিনি ছোট পর্দার একজন ব্যাপক জনপ্রিয় অভিনেতা।

তাকে নিয়ে রয়েছে অনেক মেয়েদের স্বপ্ন এবং কল্পনা। তার প্রতিটি নাটকের জন্য অপেক্ষা করে থাকে তার ভক্তরা। এদিকে গত 12 জানুয়ারি রাতের দিকে তিনি একটি ফেসবুকে পোস্ট দেন একটি মেয়ের হাতে ছবি যুক্ত করে। যার মাধ্যমে বোঝা যাচ্ছে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সে বিষয়টি। তবে তিনি জানাননি কাকে বিয়ে করেছেন এবং তার বিয়ে সম্পর্কে তথ্যগুলো। অন্যদিকে তার ভক্তরা উচ্ছ্বাসিত হলেও জোভান কাকে বিয়ে করেছে সে সম্পর্কে জানার আগ্রহ সবার রয়েছে। মানুষের কাছে শোনা যাচ্ছে তার অভয় স্ত্রী ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় পড়াশোনা করছেন। পারিবারিকভাবে অনুষ্ঠিত হলেও তাদের জানাশোনা রয়েছে বেশ কয়েকদিন ধরে এবং অবশেষে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছে।

আরো পড়ুন: মৌসুমী হামিদের বিয়ের ছবি

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *