ভারতে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা ২০২৪

ইতিমধ্যে ভারতে অনুষ্ঠিত হচ্ছে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা ২০২৪। আর এটি হচ্ছে ভারতের ৭১ তম আসর। কয়েকটি ধাপ অতিক্রম করে চূড়ান্ত পর্যায়ে যে গিয়ে জয়লাভ করতে হবে সেই হবে মিস ওয়ার্ল্ড ২০২৪। বাংলাদেশ থেকে এখানেও একজন প্রতিদ্বন্দ্বিতা করবে তার নাম হচ্ছে শাম্মি ইসলাম নীলা।

দীর্ঘ সময় পর্যন্ত ভারতের মাটিতে এই অনুষ্ঠানটি হয়নি এরপর অবশেষে প্রায় 28 বছর পর ভারতের মাটিতে এটি হতে যাচ্ছে। আর এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে বাংলাদেশের পাশাপাশি ভারত নেপাল জাপান এশিয়ার এই চারটি দেশ। এছাড়া অংশগ্রহণ করবে আরো অন্যান্য মহাদেশের দেশগুলো। ইতিমধ্যে এটি শুরু হয়ে গিয়েছে আগামী কয়েক সপ্তাহ পর্যন্ত এই অনুষ্ঠান চলমান থাকবে।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা ২০২৪

জাজমেন্ট এবং দর্শকদের সকল বিচার বিশ্লেষণের মাধ্যমে চূড়ান্তভাবে মিস ওয়ার্ল্ড ২০২৪ নির্বাচন করা হবে। এ সংক্রান্ত সর্বশেষ আপডেট খবর এবং প্রতিনিয়ত আপডেট নিউজ পেতে হলে আমাদের পত্রিকার নোটিফিকেশন অন করে রাখুন। তাহলে যেকোনো সংবাদ প্রকাশিত হওয়া মাত্রই আপনারা অধিবেশনের মাধ্যমে জানতে পারবেন।

অন্যান্য:আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *