মেহজাবিন ও সিয়ামের দ্বন্দ্ব একসাথে করবেনা কাজ

আলোচিত এক নাম মেহজাবিন চৌধুরী কত নাটক কত অভিনয় তিনি করছেন এবং করে যাচ্ছেন অন্যদিকে আরেকটি অতি পরিচিত নাম সিয়াম ছোট পর্দা এবং বড় পর্দায় যার অভিচরন। মেহজাবিন ও সিয়ামের দ্বন্দ্ব দুজনের সম্পর্ক অনেক বন্ধুত্ব পূর্ণ তবে কেন হঠাৎ করে একসাথে কাজ না করার সিদ্ধান্ত।

মেহজাবিন ও সিয়াম কাজ করবেনা একসাথে। পর্দায় এক সাথে কাজ করতে দেখা গেছে মেহজাবিন ও সিয়ামকে এক সাথে কত অভিনয় করে যাচ্ছেন এই দুই অভিনয়শিল্পী তবে কেন হঠাৎ করে দুজনের বন্ধুত্ব পূর্ণ সম্পর্কের চির ধরতে যাচ্ছে। কাজ করবেনা এক সাথে দু’জনে জানিয়েছেন।

মেহজাবিন ও সিয়ামের দ্বন্দ্ব

মেহজাবিন চৌধুরী সিয়ামকে নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন যে সিয়াম আহমেদ যেখানে থাকবেন সেখানে যেন আমাকে ডাকা না হয়। এমনকি সিয়াম ও একটি স্ট্যাটাস দেন যে মেহজাবিন এর সাথে কাজ করার ইচ্ছে আমার নেই। বলা বাহুল্য যে বন্ধুত্বের মাঝে কেন ধরল এত ফাটল?

মেহজাবিন চৌধুরীর এমন পোষ্ট দেখে ভক্তরা রীতিমতো চমকে উঠেন কেননা চমকে উঠার তো কথাই। এছাড়াও মেহজাবিন ও সিয়ামের ভক্তরা এটাও ভাবছেন যে এই স্ট্যাটাস গুলো হয়তো উনাদের বিজ্ঞাপন বা নাটকের প্রচারনার একটি কৌশল মাত্র। প্রিয় পাঠক বৃন্দ যাই হোক না কেন আমরা চাই কোন অভিনেত্রী বা এমনকি কোন সাধারন মানুষের বন্ধুত্বের যেন ফাটল না ধরে।

অন্যান্য প্রতিবেদন –  রূপান্তর নাটক সরিয়ে ফেলা হয়েছে ইউটিউব থেকে

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *