মিল্টন সমাদ্দারের পরিচয় এবং তার বিরুদ্ধে অভিযোগ

আমরা এখন জানবো মিল্টন সমাদ্দারের পরিচয় এবং অন্যান্য বিষয়গুলো। যাতে করে তার বিষয় সম্পর্কে পরিপূর্ণ ধারণা পান একজন পাঠকের প্রতিবেদনে। তাহলে তার সম্পর্কে দেখে নিয়ে আপডেট তথ্যগুলো।

বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে যে বিষয়টি বেশি আলোচনা এসেছে সেটি হচ্ছে মিল্টন সমাদ্দার। তাকে দোষারোপ করা হচ্ছে এবং ইতিমধ্যে রিমান্ডে নেওয়া হয়েছে। কি কারণে দোষারোপ করা হচ্ছে সে বিষয়ে সম্পর্কে এখন আমরা জানবো। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে তিনি তার স্বেচ্ছাসেবক কেন্দ্রগুলোতে টর্চারসেল তৈরি করেছে যেখানে মানুষদেরকে নির্যাতন করা হয়। আর অভিযোগ উঠেছে তিনি কিডনি বিক্রি করেন ঐ সকল লোকদের। এরে প্রেক্ষাপটে গত কয়েকদিন আগে মিরপুর থেকে থাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। গ্রেফতারের রাতেই তাকে তিনদিনের রিমান্ডে দেওয়া হয়। এখন পর্যন্ত রিমান্ড থেকে কোন তথ্য আসেনি। তথ্য আসা মাত্রই আমরা আপডেটের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেবো। তবে এখন আমরা তার ব্যক্তিগত পরিচয় এবং অন্যান্য বিষয়গুলো জেনে নেব। কিভাবে তার উত্থান হলো এবং তার বিভিন্ন ধরনের পরিস্থিতি।

মিল্টন সমাদ্দারের পরিচয়

সর্বশেষ তথ্য অনুযায়ী জানা গেছে তার বাড়ি হচ্ছে বরিশালের উজিরপুরে। তিনি ২০০৯ সালে রাঙ্গামাটির চন্দ্রঘোনা খ্রিষ্টান হাসপাতাল ডিপ্লোমা নার্সিং সম্পন্ন করেন। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তিনি নিজেকে ফুটিয়ে তোলেন। তাছাড়া তার ভেরিফাইড ফেসবুক পেইজে তিনটি সেবা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা হিসাবে পরিচয় দেন। এই তিনটি প্রতিষ্ঠানের নাম হচ্ছে চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ার, চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ার ফাউন্ডেশন ও মিল্টন হোম কেয়ার প্রাইভেট লিমিটেড। আস্তে আস্তে এর বিস্তৃতি ঘটতে শুরু করে।

তার ফেসবুক পেজ এবং অন্যান্য প্ল্যাটফর্ম গুলোতে দেখা যায় তিনি অসুস্থ বৃদ্ধ এবং শিশুদেরকে নিয়ে আসছে আর তাদের সেবা করছে। এছাড়াও পথ থেকে তুলে আনছে পড়ে থাকা মানুষদেরকে। একমাত্র উদ্দেশ্য তাদের সুস্থ জীবন দেওয়া এবং তাদের স্বাভাবিক জীবন নিশ্চিত করা। আর এই সেবামূলক কাজের মাধ্যমে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে সাধারণ জনগণের কাছে। এছাড়াও তিনি ভিডিওর মাধ্যমে মানুষের কাছ থেকে অর্থ চেয়ে থাকেন, যাতে করে তার এই সেবামূলক কাজ আরো বৃদ্ধি করতে পারে। এভাবেই তার জনপ্রিয়তা ব্যাপক বৃদ্ধি পেতে শুরু করে।

এরপর অবশেষে এ বছর নতুন করে তিনি আলোচনায় আসেন এবং তার বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ তোলা হয়। কিন্তু এ সকল অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। মিল্টন সমাদ্দারের পরিচয় এবং আরো তার আপডেট সম্পর্কে জানতে হলে অপেক্ষা করুন এবং পরবর্তী প্রতিবেদনে আপনারা দেখে নিন।

অন্যান্য-  মাওলানা মামুনুল হকের জামিন হয়েছে

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *