ইমো একাউন্ট খোলার নিয়ম | Imo Account create

এই প্রতিবেদনে আজকে তুলে ধরা হচ্ছে ইমো একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে। অর্থাৎ কিভাবে ঘরে বসে নিজেই ‌Imo Account create করবেন সে বিষয় নিয়ে।

সারা পৃথিবীতে যতগুলো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে ইমো। যতগুলো কমিউনিকেশন হয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে এটি। অডিও কল, ভিডিও কল এমনকি টেস্ট মেসেজও করা সম্ভব হয় খুব সহজে। অল্প ইন্টারনেট ব্যবহার করেই প্রচুর পরিমাণে কমিউনিকেশন করা সম্ভব এর মাধ্যমে। যতদিন যাচ্ছে তত বেশি পাচ্ছে। শুধুমাত্র বাংলাদেশের নয় আন্তর্জাতিক বিশ্বের ব্যাপক চাহিদা বৃদ্ধি পেয়েছে। অনেকেই এর ব্যবহার করে আসেন এবং অন্যান্য সুযোগ-সুবিধা উপভোগ করছেন। কিন্তু কিভাবে এখানে একাউন্ট খুলতে হয় তা অনেকেই জানা নেই। আপনারা যদি এখানে একাউন্ট খোলা নিয়ম সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই নিচে থেকে সম্পূর্ণ প্রতিবেদন করুন।

ইমো একাউন্ট খোলার নিয়ম

অনেকেই এটি ব্যবহার করতে চান কিন্তু কিভাবে একাউন্ট খুলতে হয় তা অনেকেরই জানা নেই। আর যদি এই প্রতিবেদন এখন দিয়ে পড়েন তাহলে করতে পারবেন কিভাবে এই ইমো একাউন্ট খুলতে হয় সে বিষয় নিয়ে।

  • প্রথমে প্লে স্টোরে প্রবেশ করতে হবে। সার্চ করতে হবে Imo লিখে। এটি লেখার পর তারপর সামনে চলে আসবে একটি অ্যাপস।
  • আর অ্যাপটি ডাউনলোড করুন এবং ইন্সটল করে নিন আপনার মোবাইলে। মোবাইলে অ্যাপটি ইন্সটল করার পর তা ওপেন করতে হবে।
  • ওপেন করার পর প্রথমেই চলে আসবে মোবাইল নম্বর দেওয়ার একটি অপশন। এবার মোবাইল নম্বরটি বসিয়ে দিলে একটি otp দিয়ে ভেরিফাই করে নিতে হবে।
  • ভেরিফাই শেষ হয়ে গেলে তারপর একাউন্টের নাম দিয়ে সাবমিট করলে একাউন্ট তৈরি হয়ে যাবে।

মূলত উপরের এই পদ্ধতিতে ইমো একাউন্ট খোলা হয়ে থাকে। এরকম আরো অন্যান্য অ্যাকাউন্ট খোলার নিয়ম ও গুরুত্বপূর্ণ বিষয়গুলো জানতে হলে অবশ্যই আমাদের সঙ্গে থাকুন। কারণ আমাদের এখানে তুলে ধরা হয় বিভিন্ন ধরনের অ্যাকাউন্ট তৈরি পদ্ধতি গুলো।

Also:  ভাইরাল ভিডিও ডাউনলোড করার নিয়ম

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *