মিশা সওদাগর ও দীপা খন্দকার আবারো স্বামী স্ত্রীর ভূমিকায়

জনপ্রিয় খল নায়ক চরিত্রে অভিনেতা মিশা সওদাগর এর এবং জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার আবারো এক হয়েছেন স্বামী স্ত্রীর ভূমিকায়। খল নায়ক হিসেবে মিশা সওদাগর এর অভিনয়ে অতুলনীয় অভিনয় করেন কয়েকযুগ ধরে অভিনয় করে আসছেন মিশা সওদাগর এবং নাটকের জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার এর অসাধারণ অভিনয় সবার নজর কাড়ে।

মিশা সওদাগর বর্তমান ব্যস্ত রয়েছেন বিভিন্ন কাজে তেমনি দীপা খন্দকার ও ব্যস্ত রয়েছেন বিভিন্ন কাজে ইতিমধ্যে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ” ডার্ক ওয়ার্ল্ড” এ স্বামী স্ত্রীর ভূমিকায় রয়েছেন অভিনয় শিল্পী দীপা খন্দকার এবং খলনায়ক পরিচিত মিশা সওদাগর।

জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর এবং জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার

দীপা খন্দকার জানান মিশা সওদাগর ভাই অনেক ভালো মনের মানুষ উনার সাথে কাজ করতে অনেক ভালো লাগে অন্যদিকে মিশা সওদাগর বলেন দীপা খন্দকার নাটকের জনপ্রিয় অভিনেত্রী এর আগে দীপা খন্দকার এর সাথে আরেকটি কাজ করেছিলাম তা হলো রিভেল সিনেমায় এবং ডার্ক ওয়ার্ল্ড আমাদের দ্বিতীয় কাজ দীপা খন্দকার নাটকের জনপ্রিয় অভিনেত্রী এবং অনেক সাবলীল শান্ত মনের মানুষ দীপা খন্দকার অনেক জেনে বুঝে স্কিপ্ট বুজে বুজে কাজ করেন। এবার স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় দ্বিতীয় বারের মতোন কাজ করবেন এ দুই তারকা।

আরোও পড়ুন: কানাডা ভিজিট ভিসা যাওয়ার সুবর্ণ সুযোগ

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *