দক্ষিণ আফ্রিকা বনাম ভারত টি টোয়েন্টি

বর্তমানে চলমান রয়েছে দক্ষিণ আফ্রিকা বনাম ভারত টি টোয়েন্টি ম্যাচ। এই ম্যাচে জয় হারের সম্ভাবনা প্রায় সমান সমান। এদের খেলার পারফরমেন্স দেখা গিয়েছে গত বিশ্বকাপ ২০২৩ এ।

গত বিশ্বকাপে একমাত্র অপরাজিত দল হিসেবে ফাইনালে গিয়েছিল ভারত। ভারতের পরেই অবস্থান করছিল দক্ষিণ আফ্রিকা পয়েন্ট টেবিলে। ও দুই দলেরই পারফরম্যান্স দেখে অবাক হয়েছিল আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ দর্শকরা। বিশ্বকাপ শেষ না হতেই অস্ট্রেলিয়ার সাথে টি-টোয়েন্টি ম্যাচ খেলে ভারত। সেই ম্যাচ শেষ না হতেই আবার দক্ষিণ আফ্রিকার সাথে ম্যাচ শুরু হয়ে যায়। এগিয়ে যাচ্ছে দুই দলের মধ্যে টি-টোয়েন্টি ম্যাচ। ম্যাচের মধ্যে একটি অনুষ্ঠিত হয়ে গেছিল বাকিগুলো দেখার জন্য আপনাদের রইল অপেক্ষার সময়।

দক্ষিণ আফ্রিকা বনাম ভারত টি টোয়েন্টি

৩ টি খেলা মোট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল তার মধ্যে একটি খেলা অমীমাংসিত থেকে যায় অর্থাৎ খেলা পিছিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু সে খেলা আর অনুষ্ঠিত হয়নি। পরবর্তী সময়ে খেলা অনুষ্ঠিত হয় দুই দেশের মধ্যে কিন্তু সেখানেও দেখা যায় বিপত্তি। ডিএসএল পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয়ে থাকে। ভারত প্রথমে ব্যাটিং করে ৭ উইকেটে ১৮০ রান। আর দক্ষিণ আফ্রিকা ৫ উইকেটে ১৫৪ রান করে ১৪ ওভারের আগেই। তাদেরকে জয় দেওয়া হয়ে থাকে। টোয়েন্টি ম্যাচে এক ম্যাচ জিতে এগিয়ে রয়েছে দক্ষিণ আফ্রিকা।

পরবর্তী ম্যাচ অনুষ্ঠিত হবে আগামীকাল রাত ৯ টা থেকে। এই খেলাটি কোনভাবেই মিস করতে চাচ্ছে না তারা নিচের দেওয়া পদ্ধতিতে আপনারা খেলা দেখতে পারবেন। এই দুই খেলা লাইভ দেখার জন্য আপনারা স্টার স্পোর্টস টিভি চ্যানেল দেখতে পারেন। সেখানে দক্ষিণ আফ্রিকা বনাম ভারত টি টোয়েন্টি ম্যাচ দেখানো হয়ে থাকে।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ 

এছাড়াও ভারতীয় অন্যতম একটি ওয়েবসাইট হটস্টার মাধ্যমে যা দেখার সুযোগ রয়েছে। ইন্টারনেট খরচ করে এবং অ্যান্ড্রয়েড মোবাইল হাতে থাকলে এই খেলা দেখার সুযোগ রয়েছে একদম ফ্রিতেই। সেখানে দেখতে পারবেন বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ এবং টিভি সিরিয়াল গুলো। এ বিষয় নিয়ে আমাদের একটি আর্টিকেল প্রকাশিত করা হয়েছে। আর্টিকেলটি পড়তে নিচের লিংকে প্রবেশ করুন এবং দেখে নিন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *