সালমান, শাহরুখ খানকে ছাড়িয়ে এগিয়ে যাচ্ছে প্রভাস‌

এবার সালমান, শাহরুখ খানকে ছাড়িয়ে এগিয়ে যাচ্ছে প্রভাস‌। ইনকামের দিক থেকে প্রায়ই ইতিমধ্যে রেকর্ড ভেঙে দিয়েছে অনেক মুভিগুলোর। দেখে অবাক হয়ে গিয়েছে স্বয়ং ভারতবাসীরা।

২০২৩ সালের শেষের দিকে মুক্তি পাওয়া হয় সালার মুভি। এই মুভির পরিচালনা করেছেন প্রশান্ত নীল আর মূল চরিত্রে অভিনয় করেছে দক্ষিণ সুপারস্টার প্রভাস। এর আগে প্রবাসের বাহুবলী, সাহো বক্স অফিসে প্রচুর আয় করেছে এবং তার মাধ্যমে প্রবাসের নতুন যাত্রা শুরু হয়েছে। কিন্তু আবার বেশ কয়েকটি মুভি ফ্লপ খাওয়ার পর এবার মুখে পায় এই মুভিটি। এই প্রথম ভারতীয় কোন মুভি প্রথম দিনেই এত আয় করল এবং দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের মধ্যে প্রথম স্থান দখল করে নিচ্ছে এটি পর্যায়ক্রমে। তবে প্রথম স্থান দখল করার জন্য আরও বেশ কয়েকটি ধাপ অতিক্রম করতে হবে তারপরে এগিয়ে যেতে পারবে তার অভিনীত এই মুভি। তার আগে রয়েছে আরআর এবং এর সহ বিভিন্ন ধরনের মুভি গুলো। যাই হোক এখন আমরা মূল ঘটনায় চলে যাই।

সালমান, শাহরুখ খানকে ছাড়িয়ে এগিয়ে যাচ্ছে প্রভাস‌

ভারতের সকল রেকর্ড ভেঙে দিয়ে সারা বিশ্বে প্রথম দিনেই আয় করেছে এই মুভিটি 178 কোটি টাকা। ছয় দিনেই এর আয় দাঁড়িয়েছে ৫০০ কোটি টাকা। যেখানে ২০২৩ সালে মুক্তি পেয়েছিল টাইগার ৩। তাদের রেকর্ড ভেঙে দিয়ে এবার এগিয়ে রয়েছে এই প্রভাস অভিনীত মুভিটি। এর আগে বক্স অফিসে বলিউড ভাইজান খ্যাত সালমান খানের মুভি ভাইজান মুভিটি আয় করেছিল ৪৬৬ কোটি রুপি। রেকর্ড ভেঙ্গে দিও এগিয়ে রয়েছে সালার।

অন্যদিকে ২০২৩ সালে আরেকটি মুভি রিলিজ হয় সেটি হচ্ছে শাহরুখ খানের অভিনীত জোয়ান মুভি। এই মুভির বক্স অফিস কালেকশন হয়েছিল তিন দিনে ৩৮৪ কোটি। কিন্তু সেখানে প্রশান্ত নিলের এই পরিচালনার মুভিটি আয় করে নেয় ৪০২ কোটি রুপি। অর্থাৎ এর দিক থেকেও এগিয়ে রয়েছে। অন্যদিকে ছয়দিনে জোয়ান আয় করে নিয়েছিল ৫৭৫ কোটি রুপি কিন্তু সালার মুভি ৫০০ কোটির উপরে গেল তার উপরে যেতে পারেনি।

More: সালার মুভি ডাউনলোড

তবে যাই হোক ২০২৩ সালে সালমান, শাহরুখ খানকে ছাড়িয়ে এগিয়ে যাচ্ছে প্রভাস। অন্যদিকে এর কাছে আবার থুবড়ে পড়েছে ২১ ডিসেম্বর মুক্তি পাওয়া ডানকি মুভি। তবে অনেকটা কাম ব্যাক করতে পেরেছে বর্তমান সময়ে।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *