শাকিব খানের নায়িকা ইধিকা পাল হতে যাচ্ছে দেবের

এবার বোমা ফাটলো এবার বাংলায় ওপার বাংলায়। বাংলাদেশের ঢালিউড সুপারস্টার শাকিব খানের নায়িকা ইধিকা পাল হতে যাচ্ছে দেবের নায়িকা। হ্যাঁ এই ঘটনা সম্পূর্ণ সত্যি এবং অফিশিয়াল ভাবে ঘোষণা করে দেওয়া হয়েছে।

এইতো গত 2023 সালে মুক্তি পেয়েছিল শাকিব খানের এবং ইধিকা পালের অভিনীত প্রিয়তমা মুভি। আর বাংলাদেশের ইতিহাসের অনেক মুভি গুলো ভেঙে দিয়েছে এর রেকর্ড। এর আগে বেদের মেয়ে জোসনা আয় করে নিয়েছিল প্রায় ২০ কোটি টাকা। এই রেকর্ড দীর্ঘ সময় পর্যন্ত অর্থাৎ প্রায় দুই যুগ সময় ধরে কেউ ভাঙতে পারেনি। কিন্তু অবশেষে 2023 সালে শাকিব খানের প্রিয়তমা মুভি ভেঙ্গে দিয়েছিল এই রেকর্ড। কিন্তু অনেকে বলছে টাকার মানের দিক থেকে রয়েছে ব্যাপক পার্থক্য। যাই হোক এই মুভিটি সাফল্য পেয়েছে এবং দুর্দান্ত পারফরম্যান্স করেছে সবাই এটি নিশ্চিত। এদিকে শাকিব খানের বিপরীতে অভিনয় করা এদিকে পালের ছিল এটি প্রথম মুভি এবং সেটি আবার বাংলাদেশে। যদিও আগে তিনি বিভিন্ন ছোট পর্দার অভিনয়গুলো করেছেন।

সুপারস্টার শাকিব খানের নায়িকা ইধিকা পাল হতে যাচ্ছে দেবের নায়িকা

বাংলাদেশের অন্যতম সুপারস্টার হচ্ছে শাকিব খান। তার বিপরীতে অভিনয় করা মুভির মাধ্যমে প্রথমেই তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন চিত্রনায়িকা ইধিকা পাল। মূলত তিনি হচ্ছেন একজন কলকাতা অভিনেত্রী। ছোট পর্দায় বেশ অভিনয় করতে দেখা দিয়েছে যারা টিভি সিরিয়াল করে দেখেন তারা অবশ্যই তাকে চিনতে পারছেন। প্রিয়তমা মুভির মাধ্যমে তিনি বাংলাদেশসহ ভারতে পুরোপুরি জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। উপর থেকে তার অভিনয়ের চাহিদা বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে।

মন কেড়ে নিয়েছে সকল ভক্তদের সকল কথাগুলো দিয়ে। সম্প্রীতি সময়ে সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন ধরনের গণমাধ্যমে জানা গিয়েছে তিনি নাকি কলকাতার বিখ্যাত অভিনেতা দেবের বিপরীতে অভিনয় করবেন। প্রথম থেকে এটি গুজব মনে করলেও অবশেষে সত্যি হতে যাচ্ছে তিনি সত্যিই অভিনয় করবেন ভারতীয় বাংলার অন্যতম সুপারস্টার দেবের সঙ্গে। এ মুভির পরিচালনা করবে অন্যতম নির্মাতা সুজিত দত্ত। খাদান মুভিতে একসঙ্গে দুটি বাড়ছে দেব এবং ইধিকা পাল। সম্প্রীতি সময়ে রাজনৈতিক প্রেক্ষাপটে এবং কয়লা খনি ইত্যাদি বিষয় নেই এই মুভিটি পরিচালনা করা হচ্ছে। এদিকে শাকিব খানের নায়িকা ইধিকা পাল হতে চাচ্ছে দেবেন নায়িকা শোনার পর অনেকেই আনন্দিত প্রকাশ করেছেন।

আরো পড়ুন: লিও বক্স অফিস কালেকশন

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *