দেশ জুড়ে নির্বাচনের পরিস্থিতি আজকের খবর

আমাদের আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে নির্বাচনের পরিস্থিতি কেমন সারা বাংলাদেশ জুড়ে সে বিষয় সম্পর্কে। আজকে অনুষ্ঠিত হচ্ছে দ্বাদশ সংসদ নির্বাচন যার কারণে সবাই এই নির্বাচন পরিস্থিতি সম্পর্কে জানার আগ্রহ পোষণ করেছে।

আজকে সকাল আটটা থেকে বাংলাদেশের সকল জেলা এবং উপজেলার বিভিন্ন কেন্দ্রগুলোতে ভোট কার্যক্রম শুরু হয়েছে। আমরা বিভিন্ন কেন্দ্র পরিদর্শনের মাধ্যমে জানতে পেরেছি ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনের প্রত্যেকটি কেন্দ্রে নির্দিষ্ট নিয়মে ভোটগ্রহণের কার্যক্রম চলমান রয়েছে। সারা বাংলাদেশ জোরে সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সম্প্রীতি সময়ে বেশ কয়েকটি জায়গায় অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া গিয়েছে।

সারা বাংলাদেশ জুড়ে নির্বাচনের পরিস্থিতি আজকের খবর

বর্তমান সময়ে সারা বাংলাদেশ জুড়ে বিভিন্ন জায়গা নির্বাচনে প্রচারণা চলেছিল কিন্তু আজকে ৭ জানুয়ারি থেকে সকল জায়গায় অনুষ্ঠিত হচ্ছে ভোটগ্রহণ। ভোটাররা অনেক ভোট দিচ্ছেন এবং প্রায় বেশিরভাগ জায়গায় সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। অন্যদিকে বেশ কয়েকটি কেন্দ্রে অবিচ্ছন্ন ঘটনা দেখা দিয়েছে। তবে গত ছয় জানুয়ারি রোজ শনিবার বিকেলে বেশ কয়েকটি কেন্দ্রে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনা পাওয়া গিয়েছে। সে আতঙ্কে অনেক ভোটাররা কেন্দ্রমুখী হচ্ছে না কিন্তু বিভিন্ন দলের প্রার্থীরা ভোটারদেরকে কেন্দ্র নিয়ে যাচ্ছে এবং সুষ্ঠু ভোটের আশ্বাস দিচ্ছেন।

ভোটগ্রহণ চলমান থাকবে বিকাল ৫ টা পর্যন্ত এবং প্রয়োজন অনুসারে তার থেকে বেশি সময় পর্যন্ত ভোটগ্রহণ চলতে পারে। এরপর নির্দিষ্ট সময় বিভিন্ন কেন্দ্রের ফলাফল একত্র করে মোট ফলাফল প্রতিটি আসন থেকে ঘোষণা করা হবে। এবারে নির্বাচনে অংশগ্রহণ করেছে অলরাউন্ডার সাকিব আল হাসান সহ বিভিন্ন ধরনের চিত্রনায়ক এবং নায়িকারা। রয়েছে চিত্রনায়ক ফেরদৌস এবং মাহিয়া মাহি। বেশ কয়েকদিন যাবত তারা জব কালো ভাবে প্রচার বেশ কয়েকদিন যাবত তারা।

এই প্রতিবেদনের মাধ্যমে জানলেন আজকের নির্বাচন পরিস্থিতি সম্পর্কে। এছাড়াও দ্বাদশ সংসদ নির্বাচন সম্পর্কে অন্যান্য তথ্য এবং ফলাফল দেখার জন্য আমাদের ওয়েবসাইটের নির্বাচন ক্যাটাগরি দেখুন।

আরো দেখুন: ব্যালেট পেপারে ভোট দেওয়ার নিয়ম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *