অনুরাগের ছোঁয়া আজকের পর্ব দেখার নিয়ম | Anurager chowa today

আজকে আমরা হাজির হয়েছি অনুরাগের ছোঁয়া আজকের পর্ব দেখার নিয়ম সম্পর্কে। যারা গত পর্ব দেখা মিস করে ফেলেছেন তারা আজকের এই দেখতে পারবেন। আরো দেখতে পারবেন আপনার মিস হওয়া সকল পর্ব গুলো একসাথে। আপনাদের সামনে এ বিষয় নিয়ে আলোচনা করব।

বাংলাদেশের মানুষ এবং ভারতের মানুষ উভয় দেশের জনপ্রিয় একটি ইন্টারটেইনমেন্ট বিষয় হচ্ছে টিভি সিরিয়াল। বিশেষ করে স্টার জলসার টিভি সিরিয়াল গুলো বেশি জনপ্রিয়তা অর্জন করছে এপার বাংলা এবং ওপার বাংলা। প্রায় কয়েক লক্ষ মানুষ এই টিভি সিরিয়াল গুলো উপভোগ করে থাকে। বিশেষ করে বাংলাদেশের মেয়েরা এই সিরিয়ালগুলো প্রচন্ড উপভোগ করে থাকে যার কারণে তারা কোন পর্বের দিতে চায় না। যত দিন যাচ্ছে তত জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। জনপ্রিয় টিভি সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে অনুরাগের ছোঁয়া। আজকের আর্টিকেলে মূলত আমরা আলোচনা করব স্টার জলসার সকল নাটক কিভাবে মেসোয়া পর্বগুলো আপনারা দেখতে পারবেন। তাহলে আজকে কথার প্রসঙ্গ বেশি না বাড়ি এখন আমরা মূল প্রসঙ্গে চলে যাই।

স্টার জলসার অনুরাগের ছোঁয়া আজকের পর্ব দেখুন

স্টার জলসার জনপ্রিয় টিভি সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে এই নাটক অথবা সিরিয়াল। তাই এক বছরের বেশি দিন যাবত এই সিরিয়ালটি চলমান রয়েছে এবং অনেক দর্শক দেখতেছে। দর্শকদের জনপ্রিয়তার কারণেই মানুষ এই সিরিয়ালটি দেখতেছে এবং উপভোগ করতেছে। জলসার মতিয়ার পীর অধিকাংশই এখন আসছে এই নাটক থেকে। বিশেষ করে চরিত্রের অভিনেতা অভিনেত্রী এবং ভিলেনের কারণে মানুষের এত জনপ্রিতা আরো বৃদ্ধি পাচ্ছে। প্রতিদিন রাতে এই নাটকের মূল পর্ব অনুষ্ঠিত হয় কিন্তু অনেকেই বিভিন্ন কারণে এর মূল পর্ব দেখতে পারে না। তাই আজকে তাদের জন্য নিয়ে হাজির হয়েছে কিভাবে আপনারা স্টার জলসা থেকে এর মূল পরবর্তী দেখে নিবেন।

যদি আপনি রাতের বেলায় এই পর্বটি অর্থাৎ আজকের পর্ব মিস করে ফেলেন। তাহলে আপনাকে আগামীকাল‌ অর্থাৎ যেদিন দেখছেন তার পরের দিন এর পুনরায় পর্বগুলো দেখতে পারবেন। এজন্য আপনাকে অপেক্ষা করতে হবে একদিন অথবা এর থেকে কম সময়। তার আগে দেখতে চান তাহলে আমাদের পদ্ধতি গুলো দেখুন এবং এখান থেকে দেখে নিতে পারবেন।

মোবাইলে অনুরাগের ছোঁয়া আজকের পর্ব দেখার নিয়ম

আপনি যদি মোবাইল থেকে অনুরাগের ছোঁয়া অথবা স্টার জলসা যেকোন নাটক দেখেন না কেন আপনাকে নির্দিষ্ট কিছু পদ্ধতিতে দেখতে হবে। ইউটিউবে সার্চ করে অথবা ফেসবুক থেকে দেখতে পারবেন তবে সেটি সীমিত সময়ের জন্য। আর যদি আপনি অন্যান্য মাধ্যমে দেখতে চান তাহলে অবশ্যই আপনাকে হটস্টারের মাধ্যমে আজকের পর্ব দেখতে হবে। হটস্টার মাধ্যমে দেখার জন্য প্রথমে তাদের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

সাইটটিতে প্রবেশ করার জন্য এই লিংকে প্রবেশ করুন এবং নিচের ছবির মত অপশন দেখতে পারবেন। সেখানে একটি সার্চ বক্স রয়েছে সেখানে সার্চ করুন অনুরাগের ছোঁয়া। এটি লিখে সার্চ করলে সেই নাটকের প্রত্যেকটি পর্ব আসবে এবং সেগুলো উপভোগ করতে পারবেন। আপনি যদি বাংলাদেশ থেকে অনুরাগের ছোঁয়া আজকের পর্ব hotstar এর মাধ্যমে ঢুকতে চান কিন্তু যদি হটস্টারে ঢুকতে পারেন না তাহলে ভিপিএন কানেক্ট করে ট্রাই করবেন।

নিউজিল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ ক্রিকেট 

অনেক সময় দেখা যায় বাংলাদেশ থেকে এই ওয়েবসাইটে ঢুকতে সমস্যা হয় কিন্তু যখন ভারতের বিভিন্ন ব্যবহার করা হয় তখন খুব সহজে ঢুকা যায় এবং বিভিন্ন নাটকগুলো উপভোগ করা যায়। মাত্র তাই নয় এখানে আপনারা চলমান আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ লাইভ দেখতে পারবেন। মাধ্যমে আপনারা জানতে পারলেন অনুরাগের ছোঁয়া আজকের পর্ব দেখার নিয়ম সম্পর্কে। এরকম আরো অন্যান্য নাটকের আজকের পর্ব দেখতে অবশ্য আমাদের সঙ্গে থাকবেন ‌

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *