অবশেষে আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ বিয়ে করছেন

অবশেষে আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ বিয়ে করছেন। এই শোনা যাচ্ছে মিডিয়া পাড়াতে। কিন্তু পূর্বের মতো এটি গুজব নাকি সত্যি সেটার যেন আগ্রহ রয়েছে সাধারণ ভক্তদের এবং টেন মিনিট স্কুল শিক্ষার্থীদের। আসুন আমরা এখন এই বিষয় সম্পর্কে জেনে নেই।

বাংলাদেশের অনলাইন জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম হচ্ছে টেন মিনিট স্কুল। এই স্কুলের প্রতিষ্ঠাতা হচ্ছে আয়মান সাদিক যিনি ইতিমধ্যে বেশ কয়েকটি জাতীয় পুরস্কার সহ ইন্টারন্যাশনাল খেতাব পেয়েছেন। সাধারণ শিক্ষার্থীদের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে এই শিক্ষার মাধ্যমে। ২০১৫ সাল থেকে এই অনলাইন স্কুল শুরু করেছে। একটি ইউটিউব চ্যানেল থেকে বর্তমান সময় পর্যন্ত এত বিস্তৃতি ঘটেছে এই প্রতিষ্ঠাতা। করানোর সময়ের পর থেকে এর জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে আরও কয়েক গুণ।

ক্রমশ এখানে যুক্ত হয় বিভিন্ন ধরনের অভিজ্ঞতা শিক্ষকরা। শিক্ষার্থীদেরকে খুব ভালোভাবে অনলাইনে পারতেন করতে পারে এবং তাদেরকে কোর্স বানিয়ে বুঝিয়ে দিতে পারে। তেমনভাবে এখানে যোগ হয়েছেন মুনজেরিন শহীদ তবে তিনি এখানে ইংরেজি শিক্ষক হিসেবে যোগদান করেছেন।

অবশেষে আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ বিয়ে করছেন

এখানে যোগদান করার পর আয়মান সাদিক এবং তার মধ্যে গভীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখা যায়। এ সম্পর্ক নিয়ে কানাঘষা চলে প্রথম থেকে। বারবার তাদের জিজ্ঞাসা করা হলে অথবা এই নিয়ে প্রশ্ন করা হলে তারা এড়িয়ে গেছেন। কথার কোন সত্যতা প্রমাণ পাওয়া যায়নি। কিন্তু এই ইংরেজি টিচারের ফেসবুক পোস্টে আয়মান সাদিকের কমেন্ট ঝড় তুলে দিয়েছিল মিডিয়া পাড়াতে। কারণ তার পোস্ট এর কমেন্টগুলো ছিল খুবই মজাদার এবং রোমান্টিক।

অবশেষে তারা প্রকাশিত করেছে একসঙ্গে এই মাসে বিয়ে করতে চলেছেন। তাদের বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে ২০ তারিখ থেকে ৩০ তারিখের যেকোনো একটি দিনে। তাদের এই বিয়ের কথা ঘোষণা হওয়ার পর তাদের ভক্ত এবং শিক্ষার্থীরা অভিনন্দন জানিয়েছেন তাদের। এদিকে এই খবর দ্রুত পৌঁছে যায় প্রায় কয়েক লক্ষ অডিয়েন্সের কাছে। তারা দুইজনেই ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন। একজন আইবিএ এবং অন্যজন ইংরেজি ডিপার্টমেন্টে ছিল।

আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ বিয়ে করছেন ষএসেছে টেন মিনিট স্কুলের মাধ্যমেই তাদের তাদের এত দূর আসা। বিশেষ করে তাদের শিক্ষার্থীরা এ বিষয়টি জেনে অত্যন্ত খুশি হয়েছে এবং অভিনন্দন জানিয়েছেন প্রচুর তাদের কমেন্টে। অবশেষে গুজবশক্তি হলেও সেটি যদি সুখময় হয় তাহলে অবশ্যই সেটি ভালো। আমাদের ওয়েবসাইট থেকে তাদেরকে জানানো হলো অভিনন্দন। আমি দিন যেন তাদের সুখ-শান্তিতে এভাবেই কাটে।

আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ বিয়ে করছেন রকম বিনোদনমূলক সকল খবর এবং তথ্য জানতে আমাদের সঙ্গে থাকুন। এখানে মিডিয়া জগতের সকল খবরগুলো দ্রুত আপডেট দেওয়া হয়ে থাকে।

Read: ৫০০ কোটি রুপি ছাড়িয়েছে জওয়ান

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *