টেস্ট বাংলাদেশ বনাম শ্রীলংকা পরিসংখ্যান

শুরু হয়ে গেছে বাংলাদেশ বনাম শ্রীলংকা টেস্ট ম্যাচ। তবে এর পূর্বে অনুষ্ঠিত হয়েছে ওয়ানডে এবং টি-টোয়েন্টি। টি-টোয়েন্টিতে তেমন সুবিধা করতে না পারলে ওয়ানডেতে ব্যাপক সুবিধা করেছিল। টি-টোয়েন্টি তিনটি ম্যাচের মধ্যে একটিতে জয়লাভ করতে পেরেছিল বাকি দুটিতে হেরে গিয়েছিল।

অন্যদিকে ওয়ানডে ম্যাচে দুটিতে জয়লাভ করেছিল একটিতে হেরে গিয়েছে। আবার শুরু হয়ে গিয়েছে টেস্ট ম্যাচ। কিন্তু প্রথম দিক থেকে বেশ চাপের মুখে রয়েছে বাংলাদেশ ক্রিকেট টিম। ঠিক কতটা নিজেদেরকে এগিয়ে নিয়ে যেতে পারবে সেটি এখন দেখার অপেক্ষা। কেননা প্রথম দিক থেকে কেউ তেমন সুবিধা করে দিতে পারছে না। যেমন লিটন দাসকে নিয়ে ব্যাপক আশা ছিল বাংলাদেশের টাইগার ভক্তদের। কিন্তু সেও তেমন আশানরূপ ফলাফল দিতে পারেনি যার কারণে অনেকটা হতাশা রয়েছে বাংলাদেশ ক্রিকেট টিমের। চলুন এখন আমরা এই খেলার সম্পর্কে আরো সকল তথ্য জেনে নেই।

টেস্ট বাংলাদেশ বনাম শ্রীলংকা পরিসংখ্যান

খেলা শুরু হয়েছে বেশ কয়েকদিন ধরে কিন্তু প্রথম দিনের টার্গেটও পূরণ করতে পারেনি বাংলাদেশ। প্রথমে শ্রীলংকা ২৮০ করলে ও বাংলাদেশ ১৮৮ তে থেমে যায়। আবার দ্বিতীয় দিনে শ্রীলংকা ৪১৮ করলেও বাংলাদেশ করে মাত্র ১৮২। বর্তমানে বাংলাদেশের সামনে রয়েছে ৫১১ রানের টার্গেট। এটি যদি পূরণ করতে পারে তাহলে তারা এই টেস্ট ম্যাচে জয়লাভ করতে পারবে। এখন আগামী ম্যাচগুলোতে কেমন পারফরম্যান্স করবে বাংলাদেশ টাইগার বাহিনীরা সেটি দেখতে হলে অবশ্যই আপনাদের খেলা দেখতে হবে।

আর এই খেলাটি সরাসরি সম্প্রচার দেখতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে। কেননা ফাজার পত্রিকাতে শেয়ার করা হয়ে থাকে সকল খেলার লাইভ স্কোর। শুধুমাত্র এই খেলা নয় আইপিএল খেলা সরাসরি সম্প্রচার করা হচ্ছে আমাদের এই পত্রিকা থেকে। আপনারা যারা এই খেলা সরাসরি দেখতে আগ্রহী অর্থাৎ আপনারা যারা আইপিএল খেলা দেখতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের আইপিএল ক্যাটাগরি দেখবেন। কেননা এই ক্যাটেগরিতে শেয়ার করা হয়ে সে আইপিএল খেলা কিভাবে দেখবেন এবং সরাসরি লাইভ স্কোর দেখতে পারবেন টিভি চ্যানেলের মত। আগামীকালের বাংলাদেশ বনাম শ্রীলংকা টেস্ট ম্যাচ দেখতে হলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনের সঙ্গে থাকবে।

অন্যান্য প্রতিবেদন: রয়্যাল চ্যালেঞ্জার্স বনাম পাঞ্জাব কিংস লাইভ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *