Bangla New Movie Hubba: পর্দায় মাতাতে আসছে ‘হুব্বা’, মোশাররফ করিমের নতুন ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা এখন কলকাতায় Bangla New Movie Hubba Release এবং পর্দায় মাতাতে আসছে ‘হুব্বা’, মোশাররফ করিমের নতুন ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। বিভিন্ন জায়গায় দেখা দিয়েছে তার পোস্টার।

কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়াতে দারুন ঝড় উঠেছে মোশারফ করিমের অভিনীত মুভি সম্পর্কে। যদিও তিনি ছোট পর্দায় অভিনয় করেছিলেন কিন্তু পরবর্তী সময় তার এই মুভিটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে চলেছে। আগামী ১৯ জানুয়ারি কলকাতা মুক্তি পেতে যাচ্ছে তার এই জনপ্রিয় এবং কাঙ্খিত নতুন মুভিটি। প্রথমদিকে বিভিন্ন ধরনের আইনি ঝামেলা থাকলে পরবর্তীতে সকল বাধা অতিক্রম করে আগামী শুক্রবার বিভিন্ন হল গুলোতে চলবে। বাংলাদেশ এবং কলকাতাতে এটি দেখতে পারা যাবে। বাংলাদেশের যেমন মোশারফ করিমের ভক্ত রয়েছে ঠিক এমনভাবে কলকাতার প্রচুর ভক্ত রয়েছেন তা। বিভিন্ন ধরনের পোস্টার এবং ব্যানার দেখা দিয়েছে কলকাতার বিভিন্ন জায়গায় এবং কেন। কিছুদিন আগে এই মুভিটি ট্রেইলার মুক্তি পায় তারপর থেকেই ভক্তদের কাছে আরও উচ্ছ্বাসিত এবং আকর্ষণীয় হয়।

Bangla New Movie Hubba Release

পর্দায় মাতাতে আসছে ‘হুব্বা’, মোশাররফ করিমের নতুন ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। আর থাকবেই না কেন কারণ এখানে আরো রয়েছেন সকল দক্ষ এবং জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। বলতো এই চলচ্চিত্রটি তৈরি করা হয়েছে পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার অভবা শ্যামলের জীবন ঘটনার উপর নির্ভর করে। আর পুলিশের চরিত্রে দেখা যাবে কলকাতার সেই বিখ্যাত অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। আরো অভিনয় করছে এখানে শ্রাবণী দাস এবং সৌমিক হালদার।

মুক্তির কথা শোনা মাত্রই জনসাধারণের মধ্যে ব্যাপক আগ্রহ জমা হয়েছে এপার ওপার বাংলা মানুষের। এটি ব্যাপক পরিমাণ বক্স অফিস কালেকশনে সারা পাবে বলেন জানাচ্ছে পরিচালকসহ এর সাথে সংযুক্ত সকল ব্যক্তি বর্গেরা। তবে বাংলাদেশের জনপ্রিয়তা অর্জন করেছে মোশারফ করিম আগে থেকে এবং তার নতুন এই মুভিটি সুপারহিট হবে বলে ধারণা করা হচ্ছে। অন্যদিকে কলকাতা প্রথম হলেও ব্যাপক সাড়া পাচ্ছে মোশারফ করিমের জনপ্রিয়তা। বিশেষ করে সোশ্যাল মিডিয়াতে দারুন সাড়া পাওয়া যাচ্ছে Bangla New Movie Hubba সম্পর্কে। এর সাথে সংযুক্ত ব্যক্তিরা জানিয়েছেন যারা মোশারফ করিমের ভক্ত রয়েছেন তারা অবশ্যই মুভিটি দেখার জন্য।

নতুন জগতের এরকম আপডেট খবর গুলো পেতে হলে অবশ্যই আপনারা আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন। আমাদের পত্রিকায় সব সময় আপডেট খবর গুলো দেওয়া হয়ে থেকে সবার আগে এবং সকল সত্যতা যাচাই করে।

আরোও: Animal Movie OTT Release Date

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *