মৌলভীবাজারে অনলাইনে জুয়ায় কোটিপতি সাগর

Jahid Hasan

এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে মৌলভীবাজারে অনলাইনে জুয়ায় কোটিপতি সাগর। সেলুনের কাজ করা এই সাগর এখন বর্তমানে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। আজকে আমরা তার এই ঘটনা সম্পর্কে জেনে নেই এখন আমরা।

বাংলাদেশসহ আন্তর্জাতিক বিশ্বে অন্যান্য অপরাধ মূলক কাজের মধ্যে সবচেয়ে বেশি পেয়েছে অনলাইন অপরাধ জগত। ঠিক তেমনভাবে আসক্ত হচ্ছে বিভিন্ন জেলার মানুষেরা। কিন্তু সম্প্রীতি সময় যে বিষয়টি দেখা দিয়েছে সেটি হচ্ছে মৌলভীবাজারের সাগর নামের এক ছেলে। আজকে আমরা তার বিষয় সম্পর্কে জানব এবং আরো অন্যান্য বেশ ঘটনা তুলে ধরার চেষ্টা করব আমাদের এই প্রতিবেদনে। আর আমাদের এই তথ্যগুলো সংগ্রহ করা হয়েছে অনলাইন বিভিন্ন ধরনের পত্রিকার সোর্স থেকে।

মৌলভীবাজারে অনলাইনে জুয়ায় কোটিপতি সাগর

তার এলাকা থেকে জানা যায় তিনি কয়েক বছর আগেও সেলুনের কাজ করতেন। কিন্তু কয়েক বছরের মধ্যে তিনি প্রচুর ব্যবসা-বাণিজ্য গড়ে তুলেছেন এবং বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান তৈরি করেছেন। পূর্ব থেকে সবার সন্দেহ দৃষ্টি তার দিকে থাকলেও কেউ কোন ধরনের কথা বলেননি। শ্রীমঙ্গলের নতুন বাজারের দিকে ফার্ম ফ্রেশ মিড জোন নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলে। সেখান থেকেই নজরে আসে অনেকের। এরপর ১৪ই এপ্রিল ২০১১ সালে তাকে জুয়া খেলার অপরাধে পুলিশ গ্রেফতার করে।

জামিন নিয়ে বের হয়ে আসার পর তাকে আবার আবার নতুন করে এই বাণিজ্য শুরু করেন। এলাকার মানুষের তথ্য অনুযায়ী সে ফেরত এসে আবার নতুন করে সকল কিছু শুরু করে এবং কাতারের প্রবাসীদের নিয়ে বিভিন্ন ধরনের জুয়ার প্ল্যাটফর্ম তৈরি করে। আর এভাবেই তার সাম্রাজ্য আস্তে আস্তে বৃদ্ধি পেতে শুরু করে। তার সাথে সংযুক্ত হয়ে গিয়েছে শ্রীমঙ্গল উপজেলার প্রায় কয়েক শতাধিক মানুষ এই অনৈতিক ব্যবসা। এরপর পুলিশ আবার তাকে গ্রেফতার করা হয় এবং অভিভাবকরা এ বিষয়ে সাধুবাদ জানায়।

কারণ অভিভাবকরাও অনেক চিন্তিত ছিল এ বিষয় নিয়ে। মৌলভীবাজারে অনলাইনে জুয়ায় কোটিপতি সাগরএদিকে ভাইরাল হয়েছে সকল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। যারা এই খবরের আরো আপডেট তথ্য জানতে চান তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন এর সঙ্গে আমাদের পত্রিকার আপডেটের সঙ্গে থাকবেন।

Share This Article