অবশেষে গ্রেফতার করা হয়েছে লুবাবার ট্রলকারীকে

Jahid Hasan
অবশেষে গ্রেফতার করা হয়েছে লুবাবার ট্রলকারীকে

অবশেষে গ্রেফতার করা হয়েছে লুবাবার ট্রলকারীকে। এমনটাই সংবাদ পাওয়া গেছে বিভিন্ন গণমাধ্যম থেকে। আজকে আপনাদের সামনে এই বিষয়টি পরিপূর্ণভাবে উপস্থাপন করব। যাতে করে আপনারা সকল তথ্যগুলো বুঝতে পারেন এবং জানতে পারেন।

এইতো গত একমাস যাবত ফেসবুক সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে সরিয়ে গেছে ছোট শিশু লুবাবাকে নিয়ে। মূলত ঘটনা ঘটেছে যখন সে জাতির একটি রূপকার মুভি দেখে বের হয়েছিল। তখন তিনি বলেছিলেন মুভি থেকে কেন্দে দিয়েছেন। এরপর থেকে তার এই ভিডিও সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন প্ল্যাটফর্মে চলে যায় এমনকি পরবর্তী সময়ে ভাইরাল টপিক হয়ে দাঁড়িয়ে যায় এটি। তবে কোন কিছু অতিরিক্ত মাত্রায় ভালো নয় এটি সবারই জানা রয়েছে। আর তুলনামূলকভাবে এই ছোট‌ শিশুর তেমন জ্ঞান হয়নি যে কোনটা বিবেচনা করে কোনটা বলবে সেটির। যার কারণে সে বিভিন্ন হয়রানির শিকার হয়েছে। এছাড়াও তাকে ব্যঙ্গ করে বিভিন্ন ধরনের রোস্টার ভিডিও তৈরি করেছে যার কারণে আরো প্রভাব ফেলেছে তার জীবনে।

গ্রেফতার করা হয়েছে লুবাবার ট্রলকারীকে

যখন একটি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে অতিরিক্ত ভাইরাল হয়ে যায় তখন তার মা সবাইকে অনুরোধ করে যাতে এ ধরনের ট্রল না করতে। কিন্তু এতে করে কোন কাজ হয়নি। বরং আরো অতিরিক্ত মাত্রায় শিকার হয়েছে তারা। এরপর তিনি আরো বলেন প্রয়োজনে পুলিশের পদক্ষেপ গ্রহণ করবে এবং আইনি ব্যবস্থা নেবে। কিন্তু তারপরও কোন ধরনের আশানুরূপ ফল না পেলে, গত কয়েকদিন আগে লুবাবা ও তার মা অতিরিক্ত ডিবি কমিশনার হারুন এর কার্যালয়ে যায়। এ ছবিটি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে এমনকি অনেকেরই এ বিষয়টি জানা রয়েছে। বারবার অনেককে সতর্ক করার পরেও যখন কোন ধরনের ফল পাচ্ছিল না অবশেষে লিখিত অভিযোগ দিয়েছে তার কাছে।

প্রতিটি অভিযোগের গুরুত্ব দিয়ে লুবাবার ক্ষেত্রেও অভিযোগটি আরো বেশি গুরুত্ব দিয়েছে এই কার্যালয়। গতকাল গ্রেফতার করা হয়েছে অভিযোগকারীকে। আর একই সঙ্গে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গ্রেফতার করা হয়েছে লুবাবার ট্রলকারীকে। তবে এখন পর্যন্ত কোন ধরনের ফলাফল পাওয়া যায়নি যে কি ঘটেছে বা ঘটে চলেছে। পুলিশ সংবাদ মাধ্যমে জানানোর পরেই আমরা আপনাদের জানাতে পারবো।

More: ২০২৩ সালের ভাইরাল সকল ঘটনা

Share This Article