সিআইডির অভিনেতা মারা গেলেন

এত টিভি সিরিয়াল সিআইডির অভিনেতা মারা গেলেন। দীর্ঘ সময় হাসপাতলে থাকার পরও হঠাৎ করেই গতকালকে মারা গিয়েছে এই জনপ্রিয়তা। ভারত এবং বাংলাদেশসহ চলছে শোকের ছায়া।

৯০ দশকের ছেলেমেয়ে হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার কাছে এ সিরিয়ালটি একবার হলেও ভালো লেগেছে। একদম গ্রাম অঞ্চল সবার পর্যায় সবাই কোন না কোন টিভি সিরিয়াল দেখেছেন ভারতের। এই টিভি সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম একটি ছিল সিআইডি। এখানে হিন্দি এবং বাংলা ভার্সনে প্রচার করা হতো। এত আকর্ষণীয় হওয়ার অন্যতম কারণ ছিল এখানে রহস্যজনক ঘটনা গুলো উদঘাটন করা হতো এবং অপরাধীদেরকে শাস্তি দেওয়া হতো। ছিল অত্যন্ত শিক্ষনীয় মূলক একটি টিভি সিরিয়াল। বিশেষ করে এর মধ্যে ছিল দক্ষ অভিনেতা এবং অভিনেত্রীরা যার কারণেই এত ভালো লেগেছে ছোট বড় সবার কাছেই।

টিভি সিরিয়াল সিআইডির অভিনেতা মারা গেলেন

এখানে সকল অভিনেতা এবং অভিনেত্রীর মধ্যে অন্যতম একজন ছিলেন দীনেশ ফাডনিস। তিনি ফেনী চলছে অভিনয় করেছেন প্রায় এক যুগেরও বেশি সময় ধরে। একটি হাসপাতালে দীর্ঘ সময় ধরে চিকিৎসাধীন ছিলেন। এরপর তিনি গতরাতে রাত বারোটা আট মিনিটে মারা গেছেন। বেশ কয়েকটি জটিলতার সমস্যায় তিনি ছিলেন এবং একাধিক অঙ্গ বিকল হয়ে যায় তার মৃত্যুর সময়। ইতিমধ্যে তার শেষ কৃত্য সম্পন্ন করা হয়েছে। তার ভক্তরা জানিয়েছেন তার শারীরিকভাবে মৃত্যু হলেও তিনি আমাদের কাছে সারা জীবন বেঁচে থাকবেন।

তিনি বাংলাদেশ ভারত সহ অনেক মানুষের মনে থেকে যাবেন তার অভিনয়ের দ্বারা। তিনি ৫৭ বছরেই পরজীবনের জন্য পাড়ি জমান। তিনি বিবাহ করেছেন এবং তার পরিবার আছে। এছাড়াও বিভিন্ন মানুষ এবং ভারতের অনেক মন্ত্রীরাও তার মৃত্যুতে শোকাহত প্রকাশ করেছেন। সিআইডির অভিনেতা মারা গেলেন এরপর তার চরিত্রে কে অভিনয় করবে সে বিষয়টি জানার অনেকের আগ্রহ ছিল। টিভি সিরিয়ালটি শেষ হয়ে গেছে এখন কি বর্তমান সময়ে যদি চলমান থাকে সে ক্ষেত্রে তার পরিবর্তে নতুন একজন আসবেন। কে আসবেন সেটি এখনো জানা সম্ভব হয়নি তবে শীঘ্রই জানা যাবে। বিনোদন জগতের এরকম সকল আপডেট খবর গুলো জানার জন্য অবশ্যই আমাদের পত্রিকা পড়ে নিবেন।

More: অভিষেক এবং ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জন

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *