ঢাকা বিশ্ববিদ্যালয় জব সার্কুলার ২০২৪

Jahid Hasan

সাম্প্রতিক সময় ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। আর এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সারা বাংলাদেশ থেকে যোগ্য প্রার্থীদেরকে নেওয়া হচ্ছে। যারা এখানে আবেদন করতে ইচ্ছুক তারা দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন এবং দেখেনি নিচে থেকে নিয়োগ বিজ্ঞপ্তিটি।

ঢাকা বিশ্ববিদ্যালয় জব সার্কুলার ২০২৪

এবার এই বিশ্ববিদ্যালয় মোট চারটি পদে প্রফেসর এবং লেকচারার নিয়োগ দিয়েছে উক্ত প্রতিষ্ঠানটি। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করার স্বপ্ন যেমন সকল শিক্ষার্থী থাকে ঠিক তেমন স্বপ্ন ‌থাকে এখানে চাকরি করার। এবার তাদের স্বপ্ন পূরণ হতে যাচ্ছে এবারের এই চাকরি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে। কারণ এবারের এই এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে অভিজ্ঞতা ছাড়া প্রার্থীকে নিয়োগ দেওয়া হচ্ছে।

তবে এক্ষেত্রে অবশ্যই হতে হবে উচ্চশিক্ষিত যার কারণে আপনাকে প্রথম থেকে দুর্দান্তভাবে প্রিপারেশন নিতে হবে। তবে এখানে আবেদন করার জন্য অবশ্যই একজন চাকরিপ্রার্থীকে ডাক যোগাযোগ এবং ব্যাংক ড্রাফ্টের মাধ্যমে আবেদন করতে হবে। এ নিয়োগ বিজ্ঞপ্তির সম্পর্কে আরো গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো জানতে হলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন আর সেখান থেকে দেখে নিয়েন নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্যগুলো।

আমাদের ওয়েবসাইটে শেয়ার করা হয়ে থাকে সর্বশেষ এবং আপডেট সকল নিয়োগ বিজ্ঞপ্তি গুলো। আর আপনারা যারা এই নিয়োগ বিজ্ঞপ্তি আপডেটগুলো দেখতে চান তারা অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

অন্যান্য প্রতিবেদন: ১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে ১৫ই মার্চ

Share This Article