ফরচুন বরিশাল ফাইনাল নিশ্চিত করে নিল

Jahid Hasan

গতকালকে অনুষ্ঠিত হয়েছে বরিশাল বনাম রংপুর বিপিএল ম্যাচ। আর এই ম্যাচে জয়লাভ করেছে ব্যাপক রানের ব্যবধানে এবং উইকেট এর ব্যবধানে ফরচুন বরিশাল। আর ফাইনাল চূড়ান্ত ভাবে ফাইনাল নিশ্চিত করে নিল তারা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স গত ম্যাচে নিজেদের ফাইনাল নিশ্চিত করে নিয়েছে তারপর বাকি ছিল কে খেলবে ফাইনাল ম্যাচ সে বিষয় সম্পর্কে। কারণ বাকি ছিল ফরচুন বরিশাল আর অন্যদিকে ছিল রংপুর রেঞ্জার্স। দুই দলের মধ্যে পয়েন্ট ছিল প্রায় সমান সমান এজন্য খেলা অনুষ্ঠিত হয়েছে আরেকটি। আর সেই হাড্ডাহাড্ডি ম্যাচ অনুষ্ঠিত হয়ে গিয়েছে গতকালকে।

ফরচুন বরিশাল বনাম রংপুর রেঞ্জার্স বিপিএল ম্যাচ

গতকালকে মিরপুরের স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে গেল এ বহুল কাঙ্খিত এই ম্যাচ। সবচাইতে আকর্ষণীয় ব্যাপার ছিল এক দলে রয়েছে সাকিব আল হাসান অন্যদিকে রয়েছে তামিম ইকবাল। প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেমে যায় রংপুরের দলে। প্রথম দিকে তারা চাপের মুখে থাকলে পরবর্তী সময় তারা একসময় ১৪৯ রান করেন।

পরবর্তী সময় বরিশাল পারফরম্যান্সে তেমন চাপ না নিয়েই জয়লাভ করে তারা এবং ফাইনাল নিশ্চিত করে নেয়। আর তারা খেলবে আগামী ফাইনাল ম্যাচ কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর বিপক্ষে। এই খেলা সরাসরি লাইভ দেখতে হলে অবশ্যই আমাদের পত্রিকা পড়বেন। কারন আমাদের ওয়েবসাইটে সরাসরি এই খেলা লাইভ সম্প্রচার করা হবে।

অন্যান্য প্রতিবেদন: ফরচুন বরিশাল বনাম রংপুর বিপিএল

Share This Article