মুখোমুখি হচ্ছে আজকে ভারত বনাম অস্ট্রেলিয়া ক্রিকেট ম্যাচ

আবারো মুখোমুখি হচ্ছে আজকে ভারত বনাম অস্ট্রেলিয়া ক্রিকেট ম্যাচ সম্পর্কে। কারণ জমজমাট ভাবে অনুষ্ঠিত হবে চেন্নাই শহরে এই খেলাটি। সমীকরণ অনুসারে কেউ কারো থেকে কম পজিশনে নেই। দুর্দান্ত পারফরম্যান্স করে আসছে এ দুটি দল ক্রিকেটের শুরু থেকেই।

কারণ ইতিমধ্যে জয় করে নিয়েছে অস্ট্রেলিয়া icc ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ পূর্বে। আবার নতুন করে স্বপ্ন দেখছে ২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপ এর ট্রফি নিজেদের ঘরে নেওয়ার। ইতিমধ্যে যতগুলো ম্যাচ ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত হয়েছে সবগুলোই হয়েছে দুর্দান্ত আড্ডাহাড্ডি লড়াই। আর অন্যদিকে ভারত আইসিসি ক্রিকেট বিশ্বকাপে জয় করেছে। কিন্তু সেবার ছিল মহেন্দ্র সিং ধোনি। এবার কি তারা নিজেদের ঘরের মাঠে এ জয় ছিনিয়ে আনতে পারবে কিনা সেটি দেখার জন্য অপেক্ষা করছে সবাই। যদিও মহেন্দ্র সিং ধোনি এবারের ম্যাচে নেই কিন্তু রয়েছে বিরাট কোহেলি এবং রোহিত শর্মার মত অভিজ্ঞ সম্পূর্ণ খেলোয়াররা। যারা এই টিমকে ফাইনাল পর্যন্ত নিয়ে যেতে ক্ষমতা রাখেন।

মুখোমুখি হচ্ছে আজকে ভারত বনাম অস্ট্রেলিয়া ক্রিকেট ম্যাচ

এই ম্যাচে অংশগ্রহণ করবে ভারতের মতো অস্ট্রেলিয়ার দক্ষ সকল খেলোয়াড়রা। দুর্দান্ত পারফরমেন্সের জন্য অপেক্ষা করছে এবং পূর্ব থেকে তাদের প্রস্তুতি ছিল। তাদের ব্যাটিং এবং কোয়ালিটি সবার মন আকর্ষণ করে। সারা ভারতবাসী এখন অপেক্ষা করছে এই ম্যাচ উপভোগ করার জন্য। এই খেলাটি মূলত বাঘ এবং সিংহের লড়াইয়ের মত।

অনেকে আজকের এই খেলার জন্য অপেক্ষা করছে দীর্ঘ সময় ধরে। আর অন্যদিকে আজ হচ্ছে রবিবার অর্থাৎ ভারতের সাপ্তাহিক ছুটির দিন। আজকে টিভিতে লাইভ খেলা দেখতে পারবে। এই খেলা লাইভ দেখার জন্য বিভিন্ন ধরনের টিভি চ্যানেলে দেখতে পারবেন। দেখতে পারবেন বিভিন্ন ধরনের মোবাইল অ্যাপে। আর আমাদের ওয়েবসাইটে সরাসরি এই খেলাটি লাইভ দেখানো হবে। যারা খেলাটি লাইভ দেখতে চাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইটে প্রবেশ করুন এবং সেখান থেকে লাইভ আজকে ভারত বনাম অস্ট্রেলিয়া ক্রিকেট দেখে নিন।

Read: ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ ম্যাচ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *