প্রকাশিত হয়েছে জাবি সি ইউনিট পরীক্ষার ফলাফল

Jahid Hasan

প্রকাশিত করা হচ্ছে জাবি সি ইউনিট পরীক্ষার ফলাফল। কারণ ইতিমধ্যে একটি ডিপার্টমেন্টের ফলাফল প্রকাশিত করা হয়েছে সেটি হচ্ছে সি১। এখন পর্যন্ত ফলাফল দেখতে পারেননি তারা অবশ্যই নিচে ধাপগুলো অনুসরণ করুন এবং দেখে নিন আজকের ফলাফল।

বাংলাদেশের অন্যতম একটি পাবলিক বিশ্ববিদ্যালয় হচ্ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। এখানে ভর্তি হওয়ার জন্য শিক্ষার্থীরা অধীর আগ্রহে বসে থাকে। তবে একটি বিষয় লক্ষণ রয়েছে এখানে আবেদন করতে হলে শিক্ষার্থীদেরকে অবশ্যই নির্দিষ্ট যোগ্যতা সম্পন্ন হতে হয়। এই যোগ্যতা নির্ধারণ করা হয় এসএসসি এবং এইচএসসি পরীক্ষার ফলাফলের উপর নির্ভর করে। তবে যাই হোক এখন আমরা জানবো এই ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল সংক্রান্ত তথ্য।

জাবি সি ইউনিট পরীক্ষার ফলাফল

এই ফলাফল দেখার জন্য প্রথমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। ওয়েবসাইটে প্রবেশ করার পর শিক্ষার্থীদেরকে রোল নাম্বার এবং আইডি দিয়ে ফলাফল দেখতে হবে। এছাড়াও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রবেশ করার পর সেখানে নোটিশ বোর্ডে দেখতে পারবে একটি পিডিএফ ফাইল ফলাফল সংক্রান্ত। আর এই পিডিএফ ফাইল ডাউনলোড করে সেখান থেকে খুঁজে নিতে পারেন আপনার রোল নম্বর।

উক্ত পিডিএফ ফাইলে আপনার রোল নম্বর থাকে তাহলে আপনি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন এবং পরবর্তী ধাপের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। এখানে দেওয়া না থাকে সেক্ষেত্রে আপনারা এখানে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেন নাই। এছাড়াও আরো অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ফলাফল সংক্রান্ত আপডেট তথ্য এবং খবর গুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

আমাদের পত্রিকায় শেয়ার করা হয়ে থাকে সকল আপডেট এবং সর্বশেষ নিউজগুলো।

Share This Article