KXIP Vs GT ম্যাচে পাঞ্জাব নাকি গুজরাট কে জয়লাভ করবে?

Jahid Hasan

আইপিএলের KXIP Vs GT ম্যাচে পাঞ্জাব নাকি গুজরাট কে জয়লাভ করবে, ‌এই বিষয়টি জানতে হলে অবশ্যই এখন আমাদের প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়বেন। কেননা এই প্রতিবেদনে তুলে ধরা হয়েছে দুই দলের খেলার পরিসংখ্যান এবং অন্যান্য বিষয়গুলো। চলুন এখন আমরা নিচে থেকে এই তালিকাটি দেখে নেই।

গত মাসের ২২ তারিখে আইপিএল খেলা শুরু হয়েছে। প্রত্যেকটি টিমের তিনটি করে খেলা অনুষ্ঠিত হয়েছে এবং চারটি করে অনুষ্ঠিত হতে যাচ্ছে খুব শীঘ্রই। আর আজকে মুখোমুখি হবে শক্তিশালী এই দুইটি দল। অর্থাৎ রাত আটটা থেকে পারফরমেন্স করবে Gujarat vs Punjab. এই খেলাটি সরাসরি দেখানো হচ্ছে আমাদের বাজার পত্রিকাতে। যারা এই খেলাটি সরাসরি সম্প্রচার দেখতে আগ্রহী তারা নিচের দেওয়া লিংকে প্রবেশ করুন এবং সেখান থেকে দেখে নিন। এখানে টিভি চ্যানেলের মত একদম আপডেট সকল স্কোর গুলো দেখতে পারবেন একজন দর্শক। এছাড়াও বিভিন্ন ধরনের ইন্ডিয়ান স্পোর্টস টিভি চ্যানেলগুলোতে এই খেলা সরাসরি দেখানো হবে। আর যদি স্কোর আকারে দেখতে চান তাহলে মাই জিপি অ্যাপের মাধ্যমে এই খেলা দেখতে পারেন। ভিডিও ভাবে লাইভ উপভোগ করার জন্য অবশ্যই হটস্টার অ্যাপ এর মাধ্যমে খেলা দেখতে হবে।

KXIP Vs GT ম্যাচে পাঞ্জাব নাকি গুজরাট কে জয়লাভ করবে?

আজকের এই ম্যাচে কে জয়লাভ করবে সে বিষয় সম্পর্কে জানতে হলে প্রথমে এদের পরিসংখ্যানটি হিসাব করতে হবে। অর্থাৎ এ যাবৎ খেলে দুই দলের মধ্যে যতগুলো ম্যাচ অনুষ্ঠিত হয়েছে তার মধ্যে কে বেশি সংখ্যাক জয় লাভ করেছে। অর্থাৎ সকল পরিসংখ্যান বিষয় বিবেচনা করেই জয়লাভের সম্ভাবনা পরিমাপ করা সম্ভব হয়।

যাবৎ কালে এই দুই দলের মধ্যে যতগুলো খেলা অনুষ্ঠিত হয়েছে তার মধ্যে বেশি সংখ্যক বার জয় লাভ করেছে গুজরাট টাইটান্স। যার কারণে পয়েন্ট টেবিলে এগিয়ে রয়েছে। আবার যদি ২০২৪ সালের আইপিএলের পারফরমেন্স দেখা যায় তাহলে সেখানেও এগিয়ে রয়েছে গুজরাট টাইটান্স। গুজরাট এ পর্যন্ত মোট তিনটি ম্যাচ খেলেছে তার মধ্যে দুটিতে জয়লাভ করেছে। অন্যদিকে পাঞ্জাব কিংস মোট তিনটি ম্যাচ খেলেছে তার মধ্যে একটিতে জয়লাভ করেছে বাকি দুটিতে হেরে গিয়েছে। অর্থাৎ পয়েন্ট টেবিলেও এখানে এগিয়ে রয়েছে গুজরাট টাইটান্স এবং পিছিয়ে রয়েছে পাঞ্জাব কিংস। আশা করি আপনারা KXIP Vs GT ম্যাচে পাঞ্জাব নাকি গুজরাট কে জয়লাভ সে বিষয় সম্পর্কে একটি সংক্ষিপ্ত ধারণা পেয়েছেন।

তবে খেলার এ বিষয়টি যেকোনো সময় পাল্টে যেতে পারে। জয়লাভ করতে পারে পাঞ্জাব কিংস, হেরেও যেতে পারে গুজরাট টাইটান্স। তাই আজকের এই জয় হার দেখার জন্য অবশ্যই আপনারা এই পত্রিকা পড়বেন নিয়মিতভাবে এবং নিচের লিংক থেকে দেখে নেবেন লাইভ খেলা।

অন্যান্য প্রতিবেদন পাঞ্জাব কিংস বনাম গুজরাট টাইটান্স লাইভ

Share This Article