শোবিজ অঙ্গনে পদচারণ মেহজাবিন এর বোন মালাইকা

শোবিজ অঙ্গন থেকে অনেক বিদায় নিচ্ছেন আবার অনেক আসছেন নতুন অতিথি হয় তেমনি শোবিজে অঙ্গনে পা রাখলেন আলোচিত অভিনেত্রী মেহজাবিন এর বোন মালাইকা। মালাইকা তিনি শোবিজে অঙ্গনে আজ পা রাখলেন প্রথমে মালাইকার জন্য রইল শুভ কামনা আপনার পদচারণায় শোবিজে অঙ্গন আরো হোক মুখরিত।

সম্প্রতি একটি বিজ্ঞাপন দিয়ে প্রথম শুরু করলেন মালাইকা একটি ক্রিমের বিজ্ঞাপনে দেখা দিন এই আলোচিত অভিনেত্রী মেহজাবিন এর বোন মালাইকা কে। মালাইকা দেখতে হুবহু মেহজাবিন এর মতো আমাদের মতে মেহজাবিন এর মতো মালাইকা ও হবেন অনেক পাক্কা অভিনেত্রী।

মালাইকার এই আগমনে অনেক খুশি হয়ে মালাইকাকে অভিনন্দন জানিয়েছেন মাহজাবীন এবং দর্শকদের সামনে মালাইকার আগমন অনেক আনন্দের অনেকেই বলেছেন মেহজাবিন ও মালাইকাকে কখন একই ফ্রেমে দেখবেন। অনেকের ধারনা ছিল মালাইকা চৌধুরী বড়পর্দায় আসছেন কিন্তু তা হয়নি তার অভিষেক ছোট পর্দা দিয়ে হলো মালাইকা অনেক সুন্দর অনেকটা দেখতে মেহজাবিন এর মতো তিনি রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। মালাইকা চৌধুরীর অভিষেক এ খুশি হয়ে বোন মেহজাবিন বলেন , অভিনন্দন ম

আরোও পড়ুন: ভারতীয় বিজ্ঞাপনে জনি সিন্স এবং রণবীর সিং

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *